টাকা ফেরত দেওয়ার সিদ্ধান্ত আমিরের

0 0
Read Time:4 Minute, 32 Second

নিউজ ডেস্ক::দীর্ঘ চার বছর পর নিজের স্বপ্নের ছবি নিয়ে বড়পর্দায় হাজির হয়েছিলেন আমির খান। ফরেস্ট গাম্প ছবির অফিসিয়াল হিন্দি রিমেক বানিয়েছেন  অভিনেতা। ১৮০ কোটি টাকা খরচে তৈরি এই ছবি প্রথম সপ্তাহের শেষে বক্স অফিসে ৫০ কোটিও আয় করতে পারেনি। আমিরের কাছের এক বন্ধু সংবাদ মাধ্যমে জানিয়েছেন যে ছবির ব্যর্থতায় ভেঙে পড়েছেন অভিনেতা। এবার শোনা যাচ্ছে যে আমির সিদ্ধান্ত নিয়েছেন যে ডিস্ট্রিবিউটরদের ক্ষতিপূরণ দেবেন তিনি। তবে কত টাকা ক্ষতিপূরণ তা জানা যায়নি। বয়কট ট্রেন্ডের মাঝেই মুক্তি পেয়েছিল এই ছবি। সবাইকে লাল সিংয়ের জার্নিতে সামিল হতেও আবেদন জানিয়েছিলেন আমির কিন্তু বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে সেই ছবি।

লাল সিং চাড্ডা ছিল আমির খানের  মনের কাছাকাছি এমন এক ছবি, যা তৈরি হতে ১৫ বছরেরও বেশি সময় লেগেছে। ১৫ বছর আগে চিত্রনাট্য তৈরি থাকলেও ছবিটি করার সাহস পাচ্ছিলেন না অভিনেতা। গত ৪ বছর টানা এই ছবি নিয়ে কাজ করছেন আমির। সুতরাং বক্স অফিসে এই ছবিট যেভাবে পারফর্ম করেছে তাতে অভিনেতার মন ভেঙে যাওয়া স্বাভাবিক। গত বৃহস্পতিবার মুক্তি পেয়েছে লাল সিং চাড্ডা। যে পরিমাণ ব্যবসার অনুমান করা হয়েছিল, বক্স অফিসে সেই জাদু তৈরি করতে ব্যর্থ হয়েছে এই ছবি। ফার্স্ট ডে এই ছবির টোটাল কালেকশন ছিল ১২ কোটি, যা গত ১৩ বছরে আমির খানের যেকোনও চলচ্চিত্রের সবচেয়ে খারাপ ওপেনিং ছিল।

মুক্তির আগেই ছবিটি সোশ্যাল মিডিয়ায় বয়কট ডাকের সম্মুখীন হয়েছিল। ২০২০ সালে আমির খানের তুরস্ক সফর এবং তুরস্কের ফার্স্ট লেডি এরদোগানের সঙ্গে একটি বৈঠক, আমিরের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক প্রতিক্রিয়া সৃষ্টি করেছিল। দেশে অসহিষ্ণুতা নিয়ে পুরনো মন্তব্যের জন্যও সোশ্যাল মিডিয়ায় আমিরকে নিয়ে তোলপাড় হয়েছে। এই সবই লাল সিং চাড্ডার ব্যবসাকে প্রভাবিত করেছে বলে মনে করা হচ্ছে। এই ছবি মুক্তির চার দিন পরেও ৫০কোটি টাকাও ব্যবসা করতে পারেনি।

ছবির এই ব্যর্থতা দেখে কার্যত হতবাক  আমির খান। ফরেস্ট গাম্প ছবির অফিসিয়াল হিন্দি রিমেক এই ছবি। এই জনপ্রিয় হলিউডি ছবির সেরা সংস্করণ হিসাবে লাল সিং চাড্ডা বানাতে চেয়েছিলেন আমির। বছরের পর বছর সত্যিই কঠোর পরিশ্রম করেছিলেন তিনি। তাই জনগণের প্রত্যাখ্যান তাঁর হৃদয়ে  আঘাত করেছে। আমিরের মনের অবস্থা সংবাদ মাধ্যমে  বলেছেন আমিরের এক ঘনিষ্ঠ বন্ধু এবং তাঁর প্রাক্তন স্ত্রী কিরণ রাও৷ অন্যদিকে, আমির খানের ভাগ্নি  জায়েন মেরি খান পাশে দাঁড়িয়েছেন অভিনেতার। লাল সিং চাড্ডা বয়কটের বিরুদ্ধে অভিনেতাকে সমর্থন করেছেন। জায়েন ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো শেয়ার করেছেন, সবাইকে ছবিটি দেখার জন্য অনুরোধ করেছেন এবং লিখেছেন, ‘এই ঘৃণামূলক প্রচারের মাধ্যমে ছবিকে ধ্বংস করতে দেবেন না’। আমিরের কন্যা আইরা খানও তার অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে জায়েনের ভিডিও পুনরায় পোস্ট করেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!