তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষে মাথা

0 0
Read Time:3 Minute, 5 Second

নিউজ ডেস্ক::আজ অর্থাৎ বৃহস্পতিবার আবারো বাসন্তীতে তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষের ঘটনায় মাথা ফাটলো উভয় পক্ষের দুই নেতার।

অভিযোগ, একে অপরের অনুগামীরা মেরে মাথা ফাটিয়ে দেয়। চড়াবিদ্যার হেলালখালি বাজার থেকে যখন স্থানীয় পঞ্চায়েত সদস্যার স্বামী তথা প্রাক্তন পঞ্চায়েত সদস্য হরিদাস মন্ডলের বাড়ির সামনে পথ আটকায় কয়েকজন। তারপর তপু মাহাতো কে মেরে মাথা ফাটিয়ে দেয় বলে অভিযোগ যদিও এই অভিযোগ অস্বীকার করে প্রাক্তন পঞ্চায়েত সদস্য হরিদাস মন্ডল জানান গতকাল রাতে যখন তিনি স্থানীয় বাজার থেকে নিজের দোকান থেকে ফিরছিলেন তখন তপু মাহাতো নিজে থেকেই তার অনুগামীদের দিয়ে আমাকে মারধর করে মাথা ফাটিয়ে দেয়।তিনি জানান আগে তপু মাহাতোর সঙ্গে দল করতাম এখন চলি না তাই মারধর করেছে । যদিও তপু মাহাতো জানান এলাকায় এগারো বছর ধরে তৃণমূল করছি , যুব তৃণমূলদের মতে চলিনা বলে এই হামলা চালায় আমার উপর ।

উল্লেখ্য, এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে চড়াবিদ্যা গ্রামে এবং এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং ওই ব্যক্তি কে সঙ্গে সঙ্গে ক্যানিং মহকুমা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসে । ইতি মধ্যে পুরো ঘটনার তদন্ত শুরু করেছে বাসন্তী থানার পুলিশ ।

পুলিশ সূত্রে খবর, গত কাল বিকেল ৫ টা নাগাদ এই ঘটনা ঘটে চড়াবিদ্যা গ্রামে দুই তৃণমূল কংগ্রেসের রাজনৈতিক দলের কর্মীদের সঙ্গে গোষ্ঠী কোন্দল হয় এবং এই ঘটনায় দুই পক্ষের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয় এবং দুই দলের একজন করে আহত হয় । তাদের এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায় এবং সাধারণ মানুষের মধ্যে নানা রকম চিন্তার বিষয় হয়ে উঠেছে ইতি মধ্যেই সাধারণ মানুষ জানাই এই ঘটনা আরো বড়ো ধরণের হতে পারে তাই চড়াবিদ্যা বাজার সংলগ্ন এলাকায় পুলিশ পিকেট বসানো হয় । ইতি মধ্যেই পুলিশ পিকেট বসানো হয়েছে প্রশাসনের পক্ষ থেকে এবং এই ঘটনায় তদন্ত করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান বাসন্তী থানার পুলিশ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!