‘হেরো’ চন্দ্রিমার লজ্জা নিয়ে প্রশ্ন তুললেন শুভেন্দু অধিকারী!

0 0
Read Time:4 Minute, 7 Second

 

নিউজ ডেস্ক::ঘাড় ধাক্কা দিয়েছিল দমদম। হেরো বিধায়ককে তিনিই জিতিয়েছিলেন। তবেই মন্ত্রীপদ পেয়েছিলেন চন্দ্রিমা ভট্টাচার্য। কাঁথি সমবায় দুর্নীতিতে শুভেন্দু অধিকারীর নাম না করে আক্রমণ করেছিলেন চন্দ্রিমা ভট্টাচার্য। তারই পাল্টা বিরোধী দলনেতা চ্যালেঞ্জ জানিয়ে নাম করতে বলেন। পাশাপাশি ২০১৬-তে উপনির্বাচনে জিতে মন্ত্রী হওয়া নিয়েও কটাক্ষ করেন শুভেন্দু অধিকারী।

বৃহস্পতিবার কলকাতায় তৃণমূলের এক কর্মসূচি থেকে ইডির নিরপেক্ষতা নিয়ে প্রশ্ন তুলেছিলেন রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য।পাশাপাশি তিনি তমলুক-ঘাটাল সেন্ট্রাল কো অপারেটিভ ব্যাংকের দুর্নীতি এবং কাঁথি পুরসভায় দুর্নীতি নিয়ে নাম না করে অধিকারী পরিবারকে আক্রমণ করেছিলেন।

চন্দ্রিমা ভট্টাচার্যের মন্তব্য সম্পর্কে তাঁর প্রতিক্রিয়া টজানতে চাওয়া হলে শুভেন্দু অধিকারী বলেন, ২০১৬ সালে বিধানসভা ভোটে দমদম থেকে হারার পর তাঁর (শুভেন্দু) হাত পা ধরে এখানে এসেছিলেন। প্রসঙ্গত ২০১৬-য় দমদম উত্তর থেকে হেরে যাওয়ার পরে কাঁথি দক্ষিণ থেকে উপনির্বাচনে জয়ী হয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের দ্বিতীয় মন্ত্রিসভায় মন্ত্রী হয়েছিলেন চন্দ্রিমা ভট্টাচার্য।

রাজ্যের বিরোধী দলনেতা বলেন, লজ্জা থাকা দরকার চন্দ্রিমার। সাহস থাকলে নাম ধরে অভিযোগ করুক। দুর্নীতি প্রসঙ্গে নাম না করে চন্দ্রিমার অধিকারী পরিবারকে আক্রমণে বেজায় ক্ষুব্ধ শুভেন্দু অধিকারী। চন্দ্রিমা ভট্টাচার্যকে প্রকাশ্যে কার্যত নাম নেওয়ার চ্যালেঞ্জ জানালেন শুভেন্দু অধিকারী। নন্দীগ্রামের একাধিক জায়গায় জনসংযোগ সেরে, চন্দ্রিমা প্রসঙ্গে এই মন্তব্য করেন বিরোধী দলনেতা।
সমবায় ব্যাঙ্কের দুর্নীতি প্রসঙ্গটি বিচারাধীন থাকায় তিনি এব্যাপারে কোনও মন্তব্য করবেন না বলেও জানিয়ে দেন শুভেন্দু অধিকারী।

বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর কথা মন্তব্য নিয়ে এদিন পাল্টা আক্রমণ করেছেন চন্দ্রিমা ভট্টাচার্য। তিনি বলেছেন মানুষ তাঁকে (চন্দ্রিমা) জিতিয়েছেন। তিনি আরও বলেছেন তাঁকে (চন্দ্রিমা) জিতিয়ে দেওয়ার মতো ক্ষমতা ওনার (শুভেন্দু) হয়নি। শুভেন্দু অধিকারীকে নিশানায় তিনি বলেছেন নিজের এতবড় হামবড়াইটা ভালো নয়। শুভেন্দু অধিকারী তৃণমূলে থেকেই মন্ত্রী থেকে সাংসদ সবই হয়েছিলেন বলেও মন্তব্য করেছেন চন্দ্রিমা ভট্টাচার্য। তিনি বলেছেন, দক্ষিণ কাঁথির পরে দমদম উত্তরের মানুষ তাঁকে জিতেয়েছেন। এব্যাপারে শুভেন্দু অধিকারীর কোনও ভূমিকাই নেই। কটাক্ষ করে চন্দ্রিমা বলেছেন, শুভেন্দু অধিকারী দল ভাঙিয়ে অনেক কিছু করেছেন। যাঁদের এরকমেপ বুদ্ধি তাঁরা বেশিদিন টেকে না বলেছেন তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!