মমতাকে প্রকাশ্যে চ্যালেঞ্জ দিলীপ ঘোষের

0 0
Read Time:3 Minute, 45 Second

নিউজ ডেস্ক::মমতা বন্দ্যোপাধ্যয়ের পরিবার কোটি কোটি টাকা নিয়েছেন এখন দায় এড়াচ্ছেন। হিম্মত থাকলে বুল্ডোজার চালিয়ে দেখান। বৃহস্পতিবার প্রকাশ্যে মমতা বন্দ্যোপাধ্যায়ের দিকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ।

সরাসরি মমতা বন্দ্যোপাধ্যায়ের দুর্গাপুজোর শোভা যাত্রা নিয়ে নিশানা করলেন বিজেপির সর্বভারতী সভাপতি দিলীপ ঘোষ। তিনি তীব্র নিশানা করে বলেছেন, ‘রাজ্যের সব কাজ মাথায় উঠেছে। সরকারি টাকায় ফুর্তি হচ্ছে। পুজো ঈদে ছুটি বাড়িয়ে দেওয়া হয়েছে। ধারদেনা করে আনন্দ চলছে। আর চাকরি চাইবেন না। পড়াশোনা উঠে গেছে। মূর্খদের রাজ্য তৈরি হচ্ছে। বোম্বাগড়ের রাজার মতো কাজ হচ্ছে। এটাই ওনার রেসিপি। লুঠ হচ্ছে, দুর্নীতি হচ্ছে। এসব ভুলে থাকুন। এটাই ওনার রাজনৈতিক কৌশল।’

দুর্গাপুজো এবার একমাস আগেই শুরু হয়ে যাবে বলেছিলেন মুখ্যমন্ত্রী। সেই ঘোষণা মতই ১ সেপ্টেম্বর বিশাল শোভাযাত্রার আয়োজন করেছে রাজ্য সরকার। দুর্গাপুজো ইউনেস্কোর হেরিটেজ তকমা পেেয়ছে। সেই বিশেষ মর্যাদা দেওয়ায় ইউনেস্কোকে ধন্যবাদ জানাতেই এই শোভাযাত্রার আয়োজন। জোড়াসাঁকো থেকে ধর্মতলা পর্যন্ত শোভাযাত্রার আয়োজন করেছেন মুখ্যমন্ত্রী। তাতে তিনি নিজেও সামিল হবেন। সকাল থেকেই তাই উৎসবের আমেজে মজেছেন রাজ্যবাসী।

দিলীপ ঘোষ অভিযোগ করেছেন কোটি কোটি টাকার সম্পত্তি করেছেন মমতা বন্দ্যোপাধ্যায় এবং তাঁর পরিবার। সেকারণেই তাঁক সম্পত্তি নিয়ে মামলা হয়েছে। বাইরের রাজ্যে গেলেই এই নিয়ে কথা শুনতে হচ্ছে। মমতা বন্দ্যোপাধ্যায়ের অভিযোগ করেছিলেন তাঁর সম্পত্তি নিয়ে মামলা হয়েছে। অথছ তিিন কালীঘাটে যে বাড়িতে বাস করেন সেটা রানি রাসমনির জমি। লিজের জমিতে বাস করেন তিনি। তাঁর নিজস্ব কোনও সম্পত্তি নেই। পরিবারের কে কি সম্পত্তি করেছেন সেটা তাঁর দায়িত্ব নয়।

পার্থ চট্টোপাধ্যায় এবং অনুব্রত মণ্ডলের গ্রেফতারির পর রাজ্যের শাসক দলের নেতাদের বিরুদ্ধে হাইকোর্টে মামলা করা হয়েছে। বিপুল সম্পত্তির মালিক হয়েছেন শাসক দলের নেতারা। তার উৎস জানতেই হাইকোর্টে মামলা দায়ের করা হয়েছে। পাল্টা টিএমসির পক্ষ থেকেই মামলা করা হয়েছে বিজেপির নেতাদের বিরুদ্ধে। তাঁদের সম্পত্তির হিসেব জানতে চেয়েই মামলা দায়ের করেছে টিএমসি। সেই তালিকায় শুভেন্দু অধিকারী থেকে শুরু করে রাজনাথ সিং সকলের নাম রয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!