জিতেন্দ্র তিওয়ারিকে তলব করল সিআইডি

0 0
Read Time:2 Minute, 23 Second

নিউজ ডেস্ক::রাজ্যে ইডি–সিবিআই তৎপরতা বাড়িয়েছে। এবার কয়লা পাচার কাণ্ডের তদন্তে নেমে সিআইডি গতি বাড়াল। তাই কয়লা পাচারের আরও তথ্যের খোঁজে আসানসোলের বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারিকে তলব করল সিআইডি। সূত্রের খবর, আগামীকাল শুক্রবার ভবানী ভবনে হাজিরা দিতে নির্দেশ দেওয়া হয়েছে তাঁকে। আসানসোল লাগোয়া বিভিন্ন অঞ্চলে কয়লা পাচার করার অভিযোগে ইতিমধ্যেই সিআইডি কয়েকজনকে গ্রেফতার করেছে। তাদের কাছ থেকে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে তলব করা হল জিতেন্দ্র তিওয়ারিকে। তিনি একদা আসানসোল পুরসভার মেয়র ছিলেন।

জিতেন্দ্রকে কেন তলব করল সিআইডি?‌ কয়লা পাচারের তদন্তে নেমে ডেকে পাঠানো হয়েছিল বিভিন্ন পুলিশ আধিকারিককে। সূত্রের খবর, কয়লা পাচারের তদন্তে জিতেন্দ্রের নাম উঠে এসেছে সিআইডির হাতে। আর তাই বিজেপি নেতাকে তলব করা হয়েছে। মেয়র থাকাকালীন তাঁর অঙ্গুলিহেলনেই কয়লা সেখান থেকে পাচার হয়েছিল। আসানসোল থেকে কোন রুটে কয়লা পাচার করা হবে সেটা তিনিই বাতলে দিতেন বলে সিআইডি জানতে পেরেছে। এমনকী জিতেন্দ্রর সম্পত্তি মারাত্মক আকারে বেড়েছে বলেও নথি পেয়েছে সিআইডি।

সূত্রের খবর, আসানসোলের প্রাক্তন মেয়র জিতেন্দ্র তিওয়ারি ছাড়াও আসানসোল জেলা বিভাগীয় ইনচার্জ বিদ্যাসাগর চক্রবর্তী, আসানসোলের বিজেপি নেতা সুব্রত মিশ্র, বাঁকুড়া জেলার প্রাক্তন বিজেপি সভাপতি বিবেকানন্দ পাত্রকেও সিআইডি নোটিশ পাঠিয়েছে। আরও কয়েকজনকে নোটিশ পাঠানো হবে। তবে এখন দেখার শুক্রবার জিতেন্দ্র তিওয়ারি ভবানী ভবনে যান কিনা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!