কোলকাতা পুজো কার্নিভালে যোগ দিচ্ছে না একডালিয়া এবার গ্রীন

0 0
Read Time:2 Minute, 18 Second

নিউজ ডেস্ক::একডালিয়া এবার গ্রিনের পুজোর প্রাণ পুরুষ ছিলেন সুব্রত মুখার্জি।তিনি এবছর পুজোতে নেই।না ফেরার দেশে চলে গেছেন।সেই সুব্রতদার স্মরনেই এবছর একডালিয়া এবার গ্রীন কোলকাতার দুর্গাপুজোর কার্নিভালে যোগ দিচ্ছে না।
এই প্রথম একডালিয়া এভারগ্রিন পুজো কমিটি বিসর্জনের কার্নিভালে অংশ নিচ্ছে না। বৃহস্পতিবারই বাজা কদমতলা ঘাটে বিসর্জন একডালিয়ার প্রতিমার। চিঠি দিয়ে মুখ্যসচিব হরিকৃষ্ণ দ্বিবেদীকে তা তারা জানিয়েছে দিয়েছেন।


একডালিয়া এভারগ্রিনের পুজো মানেই সুব্রত মুখোপাধ্যায়ের পুজো। তিনিই এই পুজোর প্রাণপুরুষ। গত বছরও পুজোর সময় তাঁকে ঘিরে কত হইহই। এ বছর সুব্রত মুখোপাধ্যায় পার্থিবভাবে নেই ঠিকই। তবে প্রয়াত এই নেতার উপস্থিতি ভীষণভাবে অনুভব করেছে একডালিয়া এভারগ্রিন। পুজো প্যান্ডেলে ঢোকার মুখেই সুব্রত মুখোপাধ্যায়ের একটা বড় ছবি রাখা হয়েছিল। তাতে লেখা, ‘এত আনন্দ আয়োজন, সবই বৃথা তোমায় ছাড়া’।


রাজ্য সরকার কয়েক বছর ধরে বিসর্জনের যে কার্নিভাল করছে তাতে প্রতিবারই অংশ নিয়েছে একডালিয়া এভারগ্রিন। সুব্রত মুখোপাধ্যায় নিজে থেকেছেন সেই কার্নিভালে। কিন্তু এবার ‘দাদা’ই যে নেই। তাই আর কার্নিভালে মন নেই একডালিয়ার পুজো উদ্যোক্তাদের। এই পুজোর অন্যতম উদ্যোক্তা স্বপন মহাপাত্র জানিয়েছেন, মুখ্যসচিবকে চিঠি লিখে জানানো হয়েছে, এবার তাঁরা শোকস্তব্ধ হওয়ায় কার্নিভালে অংশ নিচ্ছেন না।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!