আবার প্রেমিককে হত্যা হুগলিতে

0 0
Read Time:3 Minute, 30 Second

নিউজ ডেস্ক::মানুষ বড়ো অসহিষ্ণু হয়ে উঠছে দিন দিন।রাগ নিয়ন্ত্রণ করতে না পেরে অস্ত্র হাতে তুলে নিচ্ছে।
হরিদেবপুরের পরে এবারের ঘটনা হুগলির চুঁচুড়া কালিতলা এলাকায়।খবরে প্রকাশ বাবা মায়ের একমাত্র নাবালিকা মেয়ে পাড়ার দোকানে কর্মরত একটি ছেলের প্রেমে পড়ে।


প্রেমের টানে তিন-তিনবার বাড়ি থেকেও পালিয়েছিল দু’জন। সদ্য গত সেপ্টেম্বরেই পুলিশের সাহায্যে ফিরিয়ে আনা হয় বিহার থেকে। এরপরই ঘটে মর্মান্তিক ঘটনা। একটি ভাইরাল ভিডিয়ো দেখা যায়, ওই প্রেমিক যুবককে রাস্তায় কাটারি ও বাঁশ, লাঠি দিয়ে বেদম প্রহার চালাচ্ছে মেয়ের বাবা-মা। পরে রাস্তা থেকে তাঁকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। কিন্তু সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করে।


ছেলের বাবা মা মেয়ের বাবা মায়ের বিরুদ্ধে থানায় ডাইরি করে।পুলিশ মেয়ের বাবা মাকে এখন পর্যন্ত খুঁজে পায় নি।
স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত যুবকের নাম রোহিত রাম (২০)। প্রেমের টানে তিন-তিনবার বাড়ি থেকেও পালিয়েছিল দু’জন। ভাইরাল ভিডিয়ো দেখা যায়, ওই প্রেমিক যুবককে রাস্তায় কাটারি ও বাঁশ, লাঠি দিয়ে বেদম প্রহার চালাচ্ছে মেয়ের বাবা-মা। পরে রাস্তা থেকে তাঁকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। কিন্তু সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করে।


স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত যুবকের নাম রোহিত রাম (২০)। দুজনের মধ্যে আলাপ সেই সূত্রেই।ইতিমধ্যে তিনবার তারা বাড়ি থেকে পালিয়েছে। প্রত্যেকবারই পুলিশের সাহায্যে ফিরিয়ে আনা হয় তাঁদের। সদ্য সমাপ্ত সেপ্টেম্বর মাসে একইভাবে বিহারের সমস্তিপুর থেকে উদ্ধার করা হয় দুজনকে। এরপর ওই নাবালিকার ঠাঁই হয় একটি হোমে।


অভিযোগ, শুক্রবার একটি আটাকলে কাজ করার সময় রোহিতের উপর চড়াও হয় নাবালিকার বাবা-মা। মাটিতে ফেলে এলোপাথাড়ি তার উপর চলে মারধর। স্থানীয়রা ছুটে এসে আটকানোর চেষ্টা করলেও তারা ব্যর্থ হন। এরপর রাস্তায় বারোটা নাগাদ রাস্তা থেকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করা হয় রোহিতকে। চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। কিন্তু সেখানেই মৃত বলে ঘোষণা করা হয় তাকে।
পুলিশ অভিযুক্তদের খুঁজে বেড়াচ্ছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!