হরিদেব পুরের ঘটনায় গ্রেফতার ৭ জন

0 0
Read Time:3 Minute, 51 Second

নিউজ ডেস্ক::হরিদেব পুরের ঘটনায় এখন পর্যন্ত গ্রেফতার ৭ জন।অয়নের বান্ধবী,তার বাবা,মা,ভাই ,ভাইয়ের এক বন্ধু ও গাড়ির ড্রাইভার।আজ সবাইকে আদালতে পেশ করে আদালতের অনুমতি নিয়ে আবার পুলিশ হেফাজতে আনা হয়।


৭ই অক্টোবরই হরিদেবপুরের নিখোঁজ যুবক খুনের ঘটনায় তাঁর বান্ধবী, বান্ধবীর ভাই এবং মা-কে গ্রেফতার করেছে হরিদেবপুর থানার পুলিশ। বিকেল থেকে তাদেরকে থানায় আটক করে রেখে দফায় দফায় জিজ্ঞাসাবাদ করা হয়। অয়নের বান্ধবীর ভাইয়ের আঘাতেই অয়নের মৃত্যু হয়েছিল বলে প্রাথমিক তদন্তে অনুমান পুলিশের। এই খুনের ঘটনায় তাঁর বান্ধবী এবং মা যুক্ত আছেন বলেও পুলিশ সূত্রে খবর। পাশাপাশি, বাবা এবং পরিবারের অন্যান্য সদস্যদের ভূমিকাও খতিয়ে দেখা হচ্ছে।


অয়ন মণ্ডল খুনের ঘটনায় এবার গ্রেফতার করা হল আরও এক জনকে। খুনের ঘটনায় জড়িত থাকার অভিযোগে অয়নের বান্ধবীর ভাইয়ের আরও এক বন্ধুকে গ্রেফতার করল পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, তদন্ত শুরুর পরই অয়নের বান্ধবীর ভাইয়ের ওই বন্ধু ওড়িশার জাজপুরে পালিয়ে যায়। সেখান থেকেই তাকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, অয়নের বান্ধবীর ভাইয়ের এই বন্ধু, অন্য এক বন্ধুকে সঙ্গে নিয়ে দু’হাজার টাকার বিনিময়ে কুঁদঘাট থেকে একটি ছোটো হাতি ভাড়া করে, সেই গাড়ি করেই মগরাহাটে নিয়ে যাওয়া হয় অয়নের মৃতদেহ। অয়নের বান্ধবীর ভাইয়ের এই বন্ধুকে গ্রেফতারের পর ধৃতদের সংখ্যা বেড়ে দাঁড়াল সাত।


দশমীর রাতে বান্ধবীর বাড়িতে গিয়েছিল হরিদেবপুরের বাসিন্দা বছর একুশের যুবক৷ দু’দিন নিখোঁজ থাকার পর দক্ষিণ চব্বিশ পরগণার মগরাহাট এলাকা থেকে যুবকের দেহ উদ্ধার করা হল৷ ঘটনার তদন্তে শুরু করেছে পুলিশ৷ জানা গিয়েছে, অয়ন মণ্ডল নামে ওই যুবক অ্যাপ নির্ভর বাইক চালাতেন৷ দশমীর রাতে এক বন্ধু তাঁকে হরিদেবপুর এলাকাতেই অয়নের বান্ধবীর বাড়িতে বাইকে করে পৌঁছে দেয়৷ সেখান থেকেই রাত তিনটে নাগাদ শেষ বার বাড়িতে ফোন করেন অয়ন৷ এরপর থেকে আর তাঁর সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি৷


এরপরই অয়নের পরিবারের তরফে হরিদেবপুর থানায় নিখোঁজ ডায়েরি করা হয়৷ হরিদেবপুর এলাকাতেই অয়ন শেষ টাওয়ার লোকেশন মেলে বলে খবর৷ অয়নের মায়ের চাঞ্চল্যকর অভিযোগ, যে যুবতীর সঙ্গে অয়নের সম্পর্ক ছিল তাঁর মা অয়নকে ভালবাসত৷
ইতিমধ্যে খবরে প্রকাশ অয়নের বান্ধবীর মায়ের সঙ্গেও অয়নের একটা বিশেষ সম্পর্ক ছিল।এখন অয়নের ময়না তদন্তের রিপোর্টের জন্য পুলিশ অপেক্ষা করছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!