‘পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে আমার দলগত সম্পর্ক,এর বাইরে কিছু নয়’ – মানিক ভট্টাচার্য

0 0
Read Time:2 Minute, 9 Second

নিউজ ডেস্ক : দু’দিন দীর্ঘ সময় জেরা করেও ইডি মনে করছে যে মানিক আসল তথ্য গোপন করছে।তাই আদালতে ইডি দাবি করে মানিক তাদের সঙ্গে অসহযোগিতা করছে।
সূত্রের খবর, ইডি তাঁকে জেরা করছে নির্দিষ্ট তথ্যের ভিত্তিতে, নির্দিষ্ট বয়ানের ভিত্তিতে। তার মধ্যে রয়েছে পার্থ চট্টোপাধ্যায়ের বয়ান, গ্রেফতার হওয়া মিডলম্যানদের বয়ান। তবে এদের প্রত্যেককেই চিনতে অস্বীকার করছেন মানিক। ইডি সূত্রে খবর, মানিক ভট্টাচার্য প্রসন্ন রায়, প্রদীপ সিং-কে চেনেন না বলে দাবি করেছেন। এমনকী এও জানিয়েছেন পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে তাঁর দলগত যোগাযোগ ছাড়া অন্যরকম কোনও যোগাযোগ ছিল না বলে দাবি করছেন মানিক।
উল্লেখ্য, নিয়োগ দুর্নীতি মামলায় ইডি চার্জশিটে মানিক ভট্টাচার্যকে কিং পিন বলা হয়েছে। সোমবার রাতে মানিককে লাগাতর জেরা করে ইডি। রাতভর চলে জিজ্ঞাসাবাদ। তদন্তে অসহযোগিতার অভিযোগে রাতেই গ্রেফতার করা হয় তাঁকে। এরপর জোকা ইএসআই হাসপাতালে স্বাস্থ্যপরীক্ষার পর মঙ্গলবার বেলা আড়াইটে নাগাদ তাঁকে ব্যাঙ্কশাল আদালতে পেশ করা হয়।
সূত্রের খবর, গতকাল সারাদিন মেডিক্যাস টেস্ট, এরপর আদালতে হাজিরায় শারীরিক এবং মানসিকভাবে খানিকটা বিপর্যস্ত মানিক ভট্টাচার্য। ক্লান্তি আসলেও ঘুমোতে পারেননি সারারাত। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে বুধবার সকাল থেকে ফের জেরা করা হবে – সেই ভয়েই তার ঘুম নেই।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!