অবশেষে দিল্লিতে সায়গল

0 0
Read Time:2 Minute, 5 Second

নিউজ ডেস্ক::সায়গলকে নিয়ে অনেক জলঘোলার পরে অবশেষে শীর্ষ আদালতের নির্দেশে আজ দিল্লিতে নিয়ে যাওয়া হলো গোরু পাচারে অভিযুক্ত অনুব্রত মন্ডলের দেহরক্ষী সায়গলকে।


গরু পাচার মামলার তদন্তে আগেই গ্রেফতার হয়েছিল সায়গল হোসেন। কিন্ত আসানসোল সংশোধনাগারে গিয়ে জেরা করার সময় সায়গল তদন্তে অসহযোগিতা করছিল বলে অভিযোগ করে এরফোর্সমেন্ট ডিরেক্টরটেট । তাঁকে গ্রেফতার দেখিয়ে নিজেদের হেফাজতে নিয়ে দিল্লিতে নিয়ে যাওয়ার জন্য আদালতের দ্বারস্থ হয় ইডি। আসানসোল আদালত, কলকাতা হাইকোর্ট, দিল্লির PMLA আদালত হয়ে শেষ পর্যন্ত বিষয়টি সুপ্রিম কোর্ট পর্যন্ত গড়িয়েছিল। যদিও সুপ্রিম কোর্ট সায়গলের আবেদন খারিজ করে দিয়েছিল। শেষ পর্যন্ত এদিন ১১ টা নাগাদ ট্রেনে চেপে সায়গলকে দিল্লিতে নিয়ে আসেন ইডির তদন্তকারী আধিকারিকরা।


গরুপাচার কাণ্ডে অন্যতম অভিযুক্ত সায়গল হোসেনকে জালিয়ানওয়ালানবাগ-অমৃতসর এক্সপ্রেসে করে সকাল ১১ টা ১০ মিনিটে দিল্লিতে নিয়ে আসা হয়। পুলিশের কড়া নজরদারিতে সায়গলকে দিল্লি আনা হয়। স্টেশন থেকে পায়ে হেঁটেই স্টেশন চত্বর থেকে বাইরে আসে সায়গল। এরপর তাঁকে গাড়িতে চাপিয়ে স্টেশন থেকে নিয়ে বেরিয়ে যান আধিকারিকরা। সংবাদ মাধ্যমের প্রশ্নের মুখোমুখি হতেই, হাত নেড়ে বলে দিলেন কোন কথা নয়।এখন দেখার এবার নীরব সায়গলকে সরব করাতে পারে কিনা ইডি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!