রাহুল সিনহার সাংবাদিক সম্মেলন

0 0
Read Time:2 Minute, 43 Second

নিউজ ডেস্ক::বিজেপি নেতা রাহুল সিনহা সাংবাদিকদের দীর্ঘ প্রশ্নোত্তর পর্বে মিলিত হয়ে বহু প্রশ্নের উত্তর দেন।
তিনি বলেন,রাজ্যের বহু টাকা আটকে আছে বলে কুনাল ঘোষ যা বলছেন তা সত্যি নয়। কারণ রাজ্যসরকার আগের টাকার কোনো হিসাব না দিলে কেন্দ্র টাকা দেবে না। এটাই নিয়ম।
ঝাড়গ্রাম প্রসঙ্গে বলেন, ঝাড়গ্রামে মাওবাদীদের উস্কানি দেওয়ার ফল পাচ্ছে তৃণমূল। আদিবাসীদের প্রতি ওরা কোনো দায়িত্ব পালন করে নি। তার ফল ভোটে প্রতিফলিত হয়েছে। এখন যতই বিরসা মুন্ডার কথা বলে ভোট প্রার্থনা করুক আদিবাসী মানুষ বিজেপির সঙ্গে আছে।
প্রেসিডেন্সি সম্পর্কে বলেন, ওখানকার সমস্যা বাম আমল থেকেই চলছে। পড়াশুনার পরিবেশ নেই। এই সরকার শুধু রাজনীতি করছে। কোনো কাজ করছে না।


নোটবন্দি প্রসঙ্গে রাহুলের বক্তব্য, বহু মানুষ এখন ধরা পড়ছে। জেল খাটছে কালো টাকা সাদা করার জন্য। বহু মানুষকে আয়কর দপ্তর ডেকে পাঠাচ্ছে। এখন নোট বন্দির সুফল বোঝা যাচ্ছে।
জোড়া সাঁকোতে রবীন্দ্রনাথ এর পাশে মমতা ও অভিষেকর ছবি লাগানো প্রসঙ্গে ব্যঙ্গের সুরে রাহুল সিনহা বলেন,কিছুদিন পরে রবীন্দ্রনাথকে সরিয়ে শুধু মমতা অভিষেকর ছবি থাকবে।
গত বারো বছর ধরে কোনো কলেজে নির্বাচন হচ্ছে না। তাই এসএফআই এর ছাত্ররা আন্দোলনে নামছে। সেই প্রসঙ্গে বিজেপি নেতার বক্তব্য, এই রাজ্যে কখনো নির্বাচন হয় না। এখন যে খুন রাস্তায় হচ্ছে তা তখন কলেজের মধ্যে হবে।


ডিএর দাবিতে সরকারি কর্মচারীরা আন্দোলনে নামার হুমকি দিয়েছেন।সাংবাদিকদের সেই প্রশ্নের মুখোমুখি হয়ে তিনি সরকারি কর্মচারীদের আন্দোলনকে সমর্থন করে বলেন, ওদের বকেয়া ডিএ সরকারকে দিতে হবে। সরকার কোর্টের রায়কেও মানছে না। এটা চলতে পারে না।
এভাবেই বিজেপি নেতা রাহুল সিনহা অত্যন্ত সপ্রতিভভাবে সমস্ত প্রশ্নের উত্তর দেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!