প্রতীক্ষার অবসান ঘটিয়ে অরিজিৎ সিং এবার কলকাতায় , টিকিটের মূল্য তুঙ্গে।

0 0
Read Time:4 Minute, 24 Second

সুদীপা ঘোষ: বিগত তিন বছরের অনুরাগীদের প্রতীক্ষার অবসান ঘটিয়ে মিউজিক কিং অরিজিৎ সিং এবার কলকাতায়। আগামী বছর ১৮ ই ফেব্রুয়ারি কলকাতার ইকো পার্কের লাইভ কনসার্টে থাকছেন স্বয়ং অরিজিৎ সিং।
মুর্শিদাবাদের মাটির ছেলে, পারালি তাকে ছোঁয়া যায়। একি শুনতে পাচ্ছে তার অনুষ্ঠানের টিকিটের মূল্য রীতিমতো গায়ের ছ্যাকা দেওয়ার মতো?
শুক্রবার বিকেলের পর থেকে গুঞ্জন শুরু হয়েছে অরিজিৎ অনুরাগীদের মধ্যে। অরিজিত এবার কলকাতায় সেই শো-এর টিকিট কাটতে গিয়ে দুশ্চিন্তায় পড়েছে অনুরাগীরা। সিট ডিভিশন করা হয়েছে পাঁচ ভাগে। একের পর এক ব্রোঞ্জ ,সিলভার, গোল্ড ,প্ল্যাটিনাম ও ডায়মন্ড এইভাবে।
এই লাইভ কনসার্টে যে শুধুমাত্র দাড়ি এই গান শুনতে হবে এর কোন মানে নেই। সব রকম মানুষের কথা ভেবে বসে ও দাঁড়িয়ে দুই ভাবেই শো দেখার ব্যবস্থা করেছে আয়োজকরা। এর পাশাপাশি থাকছে আরো অনেক সুযোগ সুবিধা। কোথাও থাকছে নরম পানীয়, মকটেল এবং তার সাথে খাবারের ব্যবস্থা। কোথাও আবার শুধুই খাবারের বন্দোবস্ত। একটি জনের টিকিট কাটলে আবার বিনা পয়সায় গাড়ি পার্কিংয়ের সুবিধা ও পাওয়া যাবে। কিন্তু এইসব সুযোগ-সুবিধা কত টাকার টিকিটের বিনিময়ে পাওয়া যাবে সেটাই জানার বিষয়।

একদম পিছনে ব্রোঞ্জ জনের টিকিটের মূল্য ২,৫০০ টাকা। যেখানে বসার কোন সুবিধা নেই ,সাথে থাকছে খাবার ব্যবস্থা। এর সামনে সিলভার জোন, আর টিকিটের মূল্য ৪ হাজার । আয়োজকরা এখান থেকেই বসার ব্যবস্থা করেছেন, সঙ্গে থাকবে খাবার ব্যবস্থা। এরপর গোল্ড যার মূল্য ৪,৫০০ হাজার এখানে খাবারের সঙ্গে পানীয় থাকবে।মেলোডি কিং অরিজিতের লাইভ শো-এ বসার সাথে সাথে খাওয়া-দাওয়া ও পানীয় সুবিধা পাওয়ার জন্য এই অব্দি কমবেশি টিকিটের মূল্য প্রায় ঠিকই ছিল।এর সামনে প্ল্যাটিনাম জোনের জন্য টিকিটের মূল্য ৮,৫০০ টাকা । আর তার সামনেই সেই স্বপ্নের জেন,
ডায়মন্ড । যা টিকিটের মূল্য সত্যি হীরের সমান, ৫০,০০০ হাজার টাকা । গান শুনেই কেঁপে উঠেছে অরিজিৎ অনুরাগীরা।অনেকেই ভাববে হয়তো তারা সুযোগ পাবে তাদের ড্রিম সিঙ্গার অরিজিতের সাথে সেলফি তোলার বা তার ফটোগ্রাফ নেওয়ার সুযোগ পাবে। কিন্তু এরকম কিছুই না।এই জোনের দর্শকরা এমন কিছু সুবিধা পাবে না। তবে শ্রোতাদের কাছে একদম সামনে বসে অরিজিৎ সিং কে গান গাইতে দেখা সে আকাশের চাঁদ হাতে পাওয়ার মতই। এই জোনে টিকিট কাটলে শুধু একজনের বদলে দুজন ঢুকতে পারবেন সাথে কম্ফোর্টেবল বসার জায়গা হার্ডডিস্ক ও স্ন্যাক্সের ব্যবস্থা। আর বিনা পয়সায় গাড়ি পার্কিং এর সুবিধা।

এই কারণেই অভিমান অনুরাগীদের। টিকিটের মূল্য এতোটাই যে বহু মধ্যবিত্ত ভক্তরা বঞ্চিত হবে অরিজিৎ সিং এর গান শোনা থেকে। বহু শ্রোতা শুনতে পাবে না তাদের প্রিয় গায়কের গান।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
100 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!