শান্তিপুরের তৃণমূল বুথ সভাপতির বাড়িতে আগুন

0 0
Read Time:2 Minute, 57 Second

নিউজ ডেস্ক::পঞ্চায়েত ভোট যত এগিয়ে আসছে ততই রাজনৈতিক উত্তাপ বাড়ছে চারিদিকে।তবে রবিবার রাতের শান্তিপুরের ঘটনার সঙ্গে সোজাসুজি রাজনীতির যোগ আছে কিনা – তা নিয়ে সন্দিগ্ধ নাগরিক মহল।
সূত্রের খবর,গভীর রাতে তৃণমূলের বুথ সভাপতির বাড়িতে হামলা। পেট্রোল ঢেলে আগুন জ্বালিয়ে সকলকে পুড়িয়ে মারার চেষ্টা। স্থানীয়দের তৎপরতায় প্রাণে রক্ষা পেল পরিবার। ঘটনার জেরে ব্যাপক চাঞ্চল্য শান্তিপুর থানার ফুলিয়া এলাকায়। ফুলিয়া এলাকার বাসিন্দা সুমন মন্ডল স্থানীয় তৃণমূলের বুথ সভাপতি। প্রতিদিনের মতো রাতে পরিবার নিয়ে ঘুমিয়ে ছিল সকলেই। আনুমানিক রাত দুটো নাগাদ সাইকেলের টায়ার বাস্ট হয়।

এই আওয়াজ পেয়ে পরিবারের লোকজন উঠে দেখে বাড়ির ভেতরে আগুন জ্বলছে। এরপরই চিৎকার চেঁচামেচি শুরু করলে আশেপাশে এলাকার লোকজন ছুটে আসে। প্রাথমিকভাবে কোনরকমে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে পরিবারের লোকজনকে উদ্ধার করে বাইরে নিয়ে আসে। আগুন ধরানোর পাশাপাশি গোটা বাড়িতেই পেট্রোল ঢালা হয়। রান্নাঘরের যে গ্যাস সিলিন্ডার ছিল, সেই গ্যাস সিলিন্ডারটি বার্স্ট করানোর চেষ্টা করে দুষ্কৃতীরা। খবর পেয়ে ঘটনাস্থলে আসে শান্তিপুর থানার পুলিশ। তবে বুথ সভাপতি সুমন মন্ডল বলেন, তার ব্যক্তিগতভাবে কারোর সঙ্গে কোনো শত্রুতা নেই।

রাজনৈতিকভাবেও কখনো কারো সঙ্গে বাক বিতান্ডায় জড়ায়নি তিনি। সেই কারণেই বিরোধীরা এই চক্রান্ত করেছে কিনা সেটাও তিনি বুঝে উঠতে পারছেন না। এলাকাবাসীরও দাবি ওই পরিবারের কখনো কারোর সঙ্গে শত্রুতা করেনি। ইতিমধ্যেই ঘটনা তদন্ত শুরু করেছে শান্তিপুর থানার পুলিশ। এই ঘটনার পেছনে কি রাজনৈতিক শত্রুতা ? নাকি ব্যক্তিগত শত্রুতা ? সে বিষয়েও খতিয়ে দেখছে পুলিশ।


যে কারণেই আগুন লাগুক বিষয়টি ভয়ঙ্কর।একটি পরিবারকে পুড়িয়ে মারার অভিসন্ধি যে বা যারাই করে থাকুক তারা ভয়ঙ্কর মানুষ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!