তৃণমূলের অন্তর্দ্বন্দ্বে বোমাবাজি কৃষ্ণনগরে

0 0
Read Time:2 Minute, 21 Second

নিউজ ডেস্ক::পশ্চিমবঙ্গ ধীরে ধীরে বোমার ভান্ডারঘরে পরিণত হচ্ছে।সম্প্রতি একাধিক জায়গায় বোমা উদ্ধার ও বোমাজির ঘটেছে পসচিমবঙ্গে।এরই পরিণতিতে শুক্রবার রাতে বোমাবাজি ঘটল কৃষ্ণনগরে।
যা জানা যাচ্ছে,কৃষ্ণনগরে দুষ্কৃতী তাণ্ডব। রাতের অন্ধকারে বোমাবাজি। উদ্ধার তাজা বোমা। আতঙ্কিত বাসিন্দারা। ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী।শুক্রবার রাতে কৃষ্ণনগরের নগেন্দ্রনগরে দুষ্কৃতী তাণ্ডব ও বোমাবাজির জেরে ব্যপক আতঙ্ক ছড়ায় গোটা এলাকায়। স্থানীয়দের অভিযোগ এদিন রাত দশটা নাগাদ একদল দুষ্কৃতী ওই এলাকায় বোমাবাজি করে ও বেশ কয়েকটি বাইকে ভাঙচুর চালায়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় কোতয়ালী থানার পুলিশ। অভিযোগ, পুলিশের সামনেও চলে বোমাবাজি।

পরে বিশাল পুলিশ বাহিনী এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনার পরেও এলাকায় তাজা বোমা পড়ে থাকতে দেখা যায়। সেই বোমা উদ্ধার করে নিয়ে যায় পুলিশ।কৃষ্ণনগর শহর যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি কৌশিক বিশ্বাসের দাবি এদিন এক দলীয় কর্মীর বাড়িতে জন্মদিনের অনুষ্ঠান চলছিল। সেই সময় বেশকিছু দুষ্কৃতী তার বাড়িতে হামলা চালায় ও বোমাবাজি করে বলে অভিযোগ।

অবশ্য পাল্টা হামলা চালানোর অভিযোগ উঠেছে ওই তৃণমূল নেতা আশ্রিত দুষ্কৃতীদের দিকে। উভয়পক্ষের সংঘর্ষের জেরে মাঝে পড়ে আতঙ্কিত এলকাবাসী। গোটা এলাকার মানুষ পুলিসি নিরাপত্তার দাবি জানিয়েছেন এমন পরিস্থিতির জেরে।
এখন আরো কতদিন এই অবস্থা চলবে তা নিয়ে নাগরিক মহল চিন্তিত।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!