হরিশ্চন্দ্রপুরে দল বেঁধে শেয়ালের হামলা,গুরুতর জখম ৫

0 0
Read Time:2 Minute, 31 Second

নিউজ ডেস্ক::আজ ভোর বেলায় হরিশ্চন্দ্রপুর থানা এলাকার ভালুকা অঞ্চলের কালিতলা গ্রামে একদম শেয়াল হঠাৎ করে হানা দেয়। সেই সময়ে গ্রামের মানুষ সকালে বিভিন্ন কাজের প্রস্তুতি নিচ্ছিলেন। শিয়ালের দলের হামলায় আতঙ্কিত হয়ে পড়ে কালিতলা গ্রামের মানুষ। শিয়ালের দলকে আটকাতে গিয়ে ওই গ্রামের পাঁচজন গ্রামবাসীর গুরুতর আহত হন। যদিও হামলার পরক্ষণেই খবর ছড়িয়ে পড়ে সারা গ্রাম জুড়ে । এরপরই গ্রামবাসীরা লাঠি সোটা নিয়ে বেরিয়ে পড়ে শিয়ালের দলটিকে গ্রামের বাইরে রেখে আসে। আহত ৫ গ্রামবাসীকে নিকটবর্তী ভালুকা গ্রামীণ হাসপাতালে তড়িঘড়ি করে ভর্তি করানো হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শুরু করা হয় বলে খবর।


স্থানীয় সূত্রে জানা গেছে শিয়ালের কামড়ে আহত হয়েছেন পাঁচ গ্রামবাসী। কারো চোখে কারো গলায় কারো আঙুলে কামড়ে দিয়েছে শেয়াল এর দল।
গোটা ঘটনার পর সকাল থেকেই আতঙ্ক ছড়িয়েছে ভালুকায় এলাকায়।
আক্রান্ত গ্রামবাসী বিশু রাম জানান আজ সকাল বেলায় আমি এবং আমার বাবা উঠে গরুর পালদের খাবার দিচ্ছিলাম। এই সময় বেশ কয়েকটি শিয়াল বাড়িতে ঢুকে পড়ে আমার বাবার উপর হামলা চালায়। বাবাকে বাঁচাতে গিয়ে আমিও আক্রান্ত হই। বাবার চোখের উপর শিয়ালের কামড় দিয়েছে আমার দুটো আঙুলে শিয়াল আঁচড়ে দিয়েছে।


এদিকে এই ঘটনার খবর পেয়ে এলাকায় চলে যান ভালুকা গ্রাম পঞ্চায়েতের প্রধানের স্বামী চন্দন সাহা। তিনি জানান আজ ভোরবেলায় এলাকায় পাঁচ থেকে সাতটা শিয়ালের দল হামলা চালিয়েছিল। শুনতে পেলাম পাঁচজন গ্রামবাসী গুরুতর আহত হয়েছে তাদেরকে হসপিটালে ভর্তি করা হয়েছে আমরা বনদপ্তরে খবর দিয়েছি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!