কেষ্টহীন বীরভূমের গুটি সাজাচ্ছে অভিষেক

0 0
Read Time:2 Minute, 49 Second

নিউজ ডেস্ক::আসন্ন পঞ্চায়েত নির্বাচনের আগে অনুব্রত মন্ডলের জামিন পাওয়ার সম্ভাবনা খুব কম।এই মুহূর্তে অনুব্রতর ৫ টা লটারির টিকিট প্রাপ্তির খবর আছে ইডির হাতে।স্পষ্টতই এই লটারির টিকিট পাওয়া নিয়ে আদালতও বিস্মিত।ফলে মমতা বন্দ্যোপাধ্যায়ের বীরের সম্মান পাওয়া অনুব্রত মন্ডলের জামিন পঞ্চায়েত নির্বাচনের আগে পাওয়ার সম্ভাবনা কম।তাহলে! ‘চড়াম চড়াম’ ঢাক কে বাজাবে।চিন্তিত দল।তাই আজ শুক্রবার দলের সেকেন্ড ইন কম্যান্ড অভিষেক মিটিংয়ে বসছেন,বীরভূমের অন্যান্য সব নেতাদের নিয়ে।


অনুব্রত মণ্ডলের গ্রেফতারির পরও তাঁকে জেলা সভাপতির পদ থেকে সরায়নি তৃণমূল। তবে পঞ্চায়েত ভোট ক্রমশ এগিয়ে আসছে। অনুব্রতর ছাড়া পাওার সম্ভাবনাও কম। তাই বীরভূমের নিয়ন্ত্রণ কি এবার সরাসরি নিচ্ছে ক্যামাক স্ট্রিট? প্রশ্ন উঠছে রাজনৈতিক মহলে। রাজনৈতিক ভাবে গুরুত্বপূর্ণ এই জেলা বীরভূম এখন পরিচালনা করছে জেলার দুই সাংসদ এবং চার বিধায়ককে নিয়ে তৈরি একটি কমিটি। তবে ভোট যত এগোচ্ছে সংগঠনের অবস্থা ততই ভাবাচ্ছে ঘাসফুল শিবিরকে।


ইতিমধ্যে সমস্ত জেলায় নতুন কমিটি গঠন করে মাঠে নেমে পড়েছে তৃণমূল।কিন্তু ব্যতিক্রম ছিল বীরভূম।সেই কাজ আজকে সারতে চাইছেন অভিষেক।শুক্রবারের সেই গুরুত্বপূর্ণ বৈঠকের আগে বৃহস্পতিবার বিধানসভায় বীরভূমের দুই নেতা চন্দ্রনাথ সিনহা এবং আশিস বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কথা বলেন খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।অভিষেকের বৈঠক থেকে কী সিদ্ধান্ত হয়, সাংগঠনিক কোনও বদল হয় কি না, সে দিকেই তাকিয়ে রাজনৈতিক মহল।
তবে নাগরিক মহলের ধারণা,মুখ্যমন্ত্রীর ‘গুড বয়’ অভিষেকের চেয়ারে অন্য কাউকে বসানোর সাহস কেউ দেখাবে না।অনেকটা রামের পাদুকা নিয়ে লক্ষ্মণ এর রাজ্য শাসনের মতো অলিখিত দায়িত্ব কাউকে দেওয়া হবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!