অমিত শাহকে ট্যাগ করে NIA চাইলেন শুভেন্দু অধিকারী

0 0
Read Time:4 Minute, 12 Second

নিউজ ডেস্ক::শুভেন্দু গড়ে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভার আগেই প্রবল বিস্ফোরণ! কেঁপে উঠল ভুপতিনগর। আর এই বিস্ফোরণের তীব্রতা এতটাই ছিল যে বহুদূর পর্যন্ত তা শোনা যায়। এই ঘটনায় এখনও পর্যন্ত তিনজনের মৃত্যু হয়েছে বলে জানা যাচ্ছে। মৃত তিনজনই তৃণমূলের একেবারে সক্রিয় কর্মী বলে জানা যাচ্ছে।

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভার আগেই এই ঘটনা ঘিরে তীব্র চাঞ্চল্য তৈরি হয়েছে। শুধু তাই নয়, এই ঘটনায় অবিলম্বে এনআইএ তদন্তের দাবি জানিয়েছে বঙ্গ বিজেপি নেতৃত্ব।

ঘটনা ঘিরে শুরু হয়েছে জোর রাজনৈতিক চর্চা। ঘটনা প্রসঙ্গে বিজেপি নেতা দিলীপ ঘোষের দাবি, যেখানেই বোমা বিস্ফোরণ ঘটছে সেখানেই তৃণমূল যুক্ত। সমস্ত দুষ্কৃতী-সমাজবিরোধীদের তৃণমূলে ঢোকানো হয়েছে বলে অভিযোগ বিজেপি নেতার। শুধু তাই নয়, তাঁরাই তৃণমূলের পঞ্চায়েত প্রধান, নেতা, বিধায়ক। ফলে যা হওয়ার তাই হচ্ছে বলে অভিযোগ দিলীপ ঘোষের। এই সরকার না গেলে বাংলাতে গণতন্ত্র প্রতিষ্ঠা হবে না বলেও আক্রমণ তাঁর।

অন্যদিকে এই ঘটনায় অবিলম্বে এনআইএ তদন্তের দাবি জানিয়েছেন শুভেন্দু অধিকারী। বিস্ফোরণের পরেই গোটা এলাকার পরিস্থিতির ছবি তাঁর সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন তিনি। একই সঙ্গে এনআইএ তদন্তের দাবিও জানিয়েছেন বিরোধী দলনেতা। তাঁর দাবি, তৃণমূল নেতা রাজকুমার মান্না বাড়িতে দ্রুত বোমা তৈরির কাজ করছিল। আর সেই সময়েই এই বিস্ফোরণ ঘটেছে। শুধু তাই নয়, এতে অন্তত তিনজনের মৃত্যু হয়েছে বলে দাবি নন্দীগ্রামের বিধায়কের। এমনকি বাংলার সবথেকে সফলতম কুটীরশিল্প বলেও আক্রমণ তাঁর। পুরো টুইট শুভেন্দু অধিকারী কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক কে ট্যাগ করেছেন।

অন্যদিকে এই প্রসঙ্গে কুণাল ঘোষের দাবি, গত কয়েকদিন ধরে ওখানে বিজেপি তাণ্ডব চালিয়েছে। আমাদের কর্মীদের উপর হামলা হয়েছে। কারা কীভাবে মেরেছে তা না জেনে তৃণমূলের উপর দোষ চাপানোটা অন্যায়। কি ঘটেছে তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানুইয়েছেন কুণাল। এমনকি অভিষেকের সভা থেকে নজর ঘোরানোর চেষ্টা করা হচ্ছে বলেও অভিযোগ তৃণমূল নেতা। তবে এই ঘটনা ঘিরে তীব্র চাঞ্চল্য তৈরি হয়েছে।

শুভেন্দু গড়ে বিস্ফোরণ ঘটনা ঘটেছে। আর এই বিস্ফোরণে উড়ে যায় স্থানীয় এক তৃণমূল নেতার বাড়ি। শুধু তাই নয়, ভস্মীভূত হয়ে গিয়েছে গোটা বাড়িই। স্থানীয় সূত্রের খবর, ঘটনায় তৃণমূল নেতা সহ তিনজনের মৃত্যু হয়েছে৷ শুধু তাই নয়, ঘটনায় গুরুতর জখম আরও দু’জন৷ চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে শুক্রবার রাত প্রায় সাড়ে ১০ টা নাগাদ। ঘটনার খবর পেয়ে এই মুহূর্তে ভুপতিনগর থানার পুলিশ গোটা পরিস্থিতি খতিয়ে দেখছেন। এমনকি পুরো এলাকা ঘিরে রাখা হয়েছে। কাউকে ঘটনাস্থলে যেতে দেওয়া হচ্ছে না।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!