‘পাঠান’ এ নতুন লুকে শাহরুখ

0 0
Read Time:2 Minute, 48 Second


গত শতাব্দীতে অমিতাভ বাচ্চা রোমান্টিক প্রেমের সিনেমার জগতে যে ‘angry’ ইমেজের আমদানি করেন তাই নতুনভাবে এখনো চলছে বলিউডে।সেই প্রথাতেই রিলিজ হতে চলেছে ‘পাঠান’ সিনেমা।আদিত্য চোপড়া এবং পরিচালক সিদ্ধার্থ আনন্দ তাদের ড্রিম প্রজেক্ট ‘পাঠান’-কে এই মুহূর্তে ভারতবর্ষের সবচেয়ে বড় অ্যাকশন ফিল্ম হিসেবে নির্মাণের প্রস্তুতিতে রয়েছেন। যশরাজ ফিল্মসের ব্যানারে প্রযোজিত এই ছবি আদিত্য চোপড়ার বহুদিনের স্বপ্নের ‘স্পাই ইউনিভার্স’ ছবি হিসেবে আত্মপ্রকাশ করতে চলেছে।

যে ছবিতে শাহরুখ খানের  সঙ্গে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহাম। অত্যন্ত উঁচুমানের অ্যাকশনে ভরপুর এই ছবিতে শাহরুখ খানকে ‘কিলিং মেশিন স্পাই’ হিসেবে দেখানো হবে। সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় নতুন বছরে শাহরুখ খানের  প্রথম মুক্তি পেতে চলা ছবি হিসেবে ‘পাঠান’-এ অনেক রকম ভূমিকা এবং লুক-এ দেখা যাবে শাহরুখ খানকে। এর মধ্যেই গত দু-তিন মাসে পাঠান ছবিতে শাহরুখের বিভিন্ন লুকের ছবি বাইরে বেরিয়েছে।’পাঠান’ ছবিতে একটা বড়ো আগ্নেয়াস্ত্র কাঁধে নিয়ে দাঁড়িয়ে আছে এই দশকের সবচেয়ে মূল্যবান অভিনেতা শাহরুখ।

পরিচালক সিদ্ধার্থ আনন্দ বলেন, ‘এই ছবিতে শাহরুখ খান আমাদের দেশের কালচারকে একটা অন্যরকম শেপ দিয়েছেন। এই ছবিতে নিজের পরা বিভিন্ন রকম পোশাক ব্যবহারে শাহরুখের চরিত্র দেশের যুব সমাজকে পোশাক ভাবনার নতুন দিক উন্মোচিত করবেন বলে আমার বিশ্বাস। ‘পাঠান’-এর সব অংশেই পোশাকের দিক থেকে শাহরুখের বিভিন্ন লুক এই ছবিতে শাহরুখকে পৌরুষ ও পৃথিবীর সফল ও শক্তিশালী পুরুষদের একজন প্রতিনিধি হিসেবে যে প্রতিষ্ঠিত করবে, তাতে কোনও সন্দেহ নেই।’ এখন দেখার নব প্রজন্মের উপর কতটা প্রভাব ফেলতে পারে ‘পাঠান’ ও পাঠানের কারিগর শাহরুখ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!