বড়ো পর্দায় ফিরতে চলেছে ডক্টর বক্সী

0 0
Read Time:2 Minute, 21 Second

নিউজ ডেস্ক: পরিচালক সপ্তাশ্ব বসুর হাত ধরে বড়ো পর্দায় আবার ‘ডক্টর বক্সী’। এর আগে সপ্তাশ্ব পরিচালিত ‘প্রতিদ্বন্দ্বী’ ছবিতে ডক্টর বক্সী চরিত্রে অভিনয় করেছিলেন শাশ্বত।
সেখানেই দেখা গেছিল, মেডিক্যাল দুর্নীতির বিরুদ্ধে তিনি রুখে দাঁড়িয়েছেন। তাঁর জন্য অনেক সাধারণ মানুষ প্রাণে বাঁচলেও, তাঁর কাজের পদ্ধতি নিয়ে নানা প্রশ্ন উঠেছিল। তবে কি আবারও সেই উত্তর খুঁজতেই বড় পর্দায় ফিরছেন ডক্টর বক্সী? এটি কি প্রতিদ্বন্দ্বী ছবির সিক্যুয়েল?

এই দুটো ছবির গল্প একে অপরের পরিপূরক তা বোঝা যাচ্ছে। এই কাহিনীর স্পট ও কাহিনী বিন্যাসে অভিনবত্ব আছে। সমুদ্র সৈকতের এক রিসর্টকে কেন্দ্র করে কাহিনি জাল বুনতে শুরু করলেও, ঘটনাপ্রবাহ ক্রমশ অন্যদিকে বাঁক নেয়। মৃণালিনী একজন জনপ্রিয় ঔপন্যাসিক, তিনি রিসর্টে বেড়াতে এসে লেখালেখি করে সময় কাটান। সেখানে আবার ডক্টর বক্সীও হাজির। এর পরে একে একে অন্যান্য চরিত্ররাও সেখানে এসে হাজির হয়। ডক্টর জৈন থেকে শুরু করে নৃত্যশিল্পী শ্রদ্ধাকেও চোখে পড়ে। হঠাৎ এই রিসর্টে জন নামের এক চিত্রগ্রাহক খুন হয়ে যান। এই খুনকে কেন্দ্র করেই ঘটনার ঘনঘটা।

শুধু ঘটনার ঘনঘটা নয়,এখানে আছে প্রতি পরতে পরতে রহস্য। মনেবহয় জমে উঠবে সম্পূর্ণ দৃশ্যায়ন। এসব যাবতীয় প্রশ্নের উত্তর মিলতে ছবি মুক্তির অপেক্ষা করতে হবে, ২০ জানুয়ারি পর্যন্ত।

এবারের ডক্টর বক্সীর চরিত্রে অভিনয় করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়। মৃণালিনী সেনের ভূমিকায় দেখা যাবে শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!