ড্রাগের নেশার বিরুদ্ধে ম্যারাথন দৌড় পাণ্ডবেশ্বরে

0 0
Read Time:2 Minute, 35 Second

নিউজ ডেস্ক::পশ্চিম বর্ধমান, দুর্গাপুর, রবিবার পান্ডবেশ্বরের বাঁকোলা রেলগেট সংলগ্ন এলাকায় ম্যারাথন দৌড়ের আয়োজন করেছিল রোটারি ক্লাব অফ উখড়া ,স্বেচ্ছাসেবী সংগঠন তৃণাঙ্কুর ,আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের যৌথ উদ্যোগে । সকাল ৮ টা নাগাদ শুরু হয় পাঁচ কিলোমিটার দৌড়ের এই ম্যারাথন । এই ম্যারাথন দৌড়ে অংশ নিয়েছিল প্রায় ১৫০০ প্রতিযোগী, প্রতিযোগিনী । এই ম্যারাথনের নাম রাখা হয়েছিল “ড্রাগের নেশার বিরুদ্ধে চলো দৌড়াই”। এই ম্যারাথন দৌড় বিশেষভাবে মাননীয় বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তীর অনুপ্রেরণায় অনুষ্ঠিত হয়। এ ম্যারাথন দৌড় সম্পর্কে বিধায়ক জানান ,”এই দৌড় উন্নয়নের দৌড়, এই দৌড় এগিয়ে যাওয়া দৌড়”। এই দৌড়ে প্রথম দ্বিতীয় এবং তৃতীয় প্রতিযোগী প্রতিযোগিনী দের বিশেষ পুরস্কারে পুরস্কৃত করা হবে ।

এ ছাড়াও এই দৌড়ের সব থেকে কম বয়সী প্রতিযোগী এবং সবথেকে বয়স্ক প্রতিযোগী কেও পুরস্কৃত করা হবে । এই অনুষ্ঠানে এসে ডেপুটি পুলিশ কমিশনার জানান “সকলকে শারীরিক এবং মানসিকভাবে ফিট থাকতে হবে তার জন্য প্রয়োজন শারীরিক কসরত ,আর এই দৌড়ের মাধ্যমেই শরীরকে ফিট রাখা যায় । আর পুলিশ সবসময় ভালো কাজে মানুষের সাথে থাকবে “।


মশাল জ্বালিয়ে এই দৌড়ে শুভ সূচনা করেন আসানসোল দুর্গাপুর পুলিশের ডেপুটি পুলিশ কমিশনার অভিষেক গুপ্তা । এ ছাড়াও এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন , রটারি ক্লাব উখরা প্রেসিডেন্ট স্বর্ণালী দে, অন্ডাল থানার ভারপ্রাপ্ত আধিকারিক শান্তনু অধিকারী, উখরা ফাঁড়ির
আই সি নাসরিন সুলতানা, এ ছাড়াও উপস্থিত ছিলেন বহু বিশিষ্ট ব্যক্তিবর্গ ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!