টি -২০ থেকে অবসর বিরাটের ?

0 0
Read Time:1 Minute, 57 Second

নিউজ ডেস্ক : ৩ রা জানুয়ারি থেকে শুরু হচ্ছে ভারত বনাম শ্রীলঙ্কা ম্যাচের টি – ২০ সিরিজ । এই সিরিজে খেলতে দেখা যাবে না রোহিত শর্মা , কে . এল . রাহুল , ঋষভ পন্ত এমনকি বিরাট কোহলিকেও । তাই ভারতকে এই সিরিজে নেতৃত্ব দিতে চলেছেন হার্দিক পান্ডিয়া । এরপরের ওয়ানডে সিরিজে আবার খেলতে দেখা যাবে বিরাটকে ।

প্রচার মাধ্যমের এক খবর অনুযায়ী , বিরাট কোহলি সম্ভবত টি -২০ থেকে বিশ্রামের সিদ্ধান্ত নিয়েছেন । জানা যাচ্ছে তিনি আপাতত মনো সংযোগ করতে চান ওয়ানডে এবং টেস্ট ক্রিকেটে । একটি ওয়েবসাইট থেকে জানা যায় , বোর্ডের একজন কর্তা বলেছেন যে , বোর্ডকে বিরাট আপাতত জানিয়েছেন , টি -২০ থেকে দূরে থাকতে চান তিনি । তবে সেটি নির্দিষ্ট কত দিনের জন্য , তা বলা যাচ্ছে না ।

পরের বছরই ভারতে হতে চলেছে ৫০ ওভারের বিশ্বকাপ । এবং তার আগেই রয়েছে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল । মনে করা হচ্ছে কোহলি এর নজর আপাতত সেই দিকেই ।

আপাতত হার্দিক পান্ডিয়া, ঈশান কিষান , ঋতুরাজ গায়কোয়াড , শুভমান গিল , রাহুল ত্রিপাঠী , যুজবেন্দ্র চাহাল , ওয়াশিংটন সুন্দর , অক্ষর প্যাটেল , হর্ষল প্যাটেল , আর্শদীপ সিং , উমরান মালিক , শিবম মাভি , মুকেশ কুমারের দল নিয়েই ভারত খেলতে নামছে টি – ২০ সিরিজে ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!