স্ত্রীর ধারালো দায়ের কোপে নিহত স্বামী

0 0
Read Time:4 Minute, 11 Second

নিউজ ডেস্কঃ স্ত্রীর ধারালো দায়ের আঘাতে স্বামীর মৃত্যুর ঘটনায় এলাকায় তীব্র আতংক বিরাজ করছে। ঘটনা ঊনকোটি ত্রিপুরা জেলা কৈলাসহর আড়াইদ্রোন এলাকায়। ঘটনাস্থলে প্রচুর পুলিশ এবং টি.এস.আর বাহিনীর জওয়ানরা মজুত রয়েছে। ভোরবেলায় হত্যাকারী ঘাতক স্ত্রী’কে পুলিশ গ্রেফতার করেছে। ঘটনা সম্পর্কে ঊনকোটি ত্রিপুরা জেলা কৈলাসহর মহকুমা পুলিশ আধিকারিক ধ্রুব নাথ জানান যে, মাইলং এডিসি ভিলেজের আড়াইদ্রোন এলাকার বাসিন্দা দিলীপ দেববর্মা এবং উনার স্ত্রী দইমন্তী দেববর্মার ১৪ বছরের এক ছেলে এবং ১১ বছরের এক মেয়ে রয়েছে। স্বামী দিলীপ দেববর্মা প্রায় প্রতিদিনই অতিরিক্ত মদ্যপান করে স্ত্রী দইমন্তী দেববর্মাকে মারধর করতো বলে জানান পুলিশ অধিকারিক ধ্রুব নাথ।

এছাড়াও পুলিশ আধিকারিক জানান যে, প্রায় তিন মাস ধরে স্ত্রী দইমন্তী দেববর্মা উনার ছেলে এবং মেয়েকে নিয়ে আলাদাভাবে থাকতেন। গভীর রাতে স্বামী দিলীপ দেববর্মা স্ত্রী দইমন্তী দেববর্মা’র ঘরের সামনে এসে ডাকাডাকি শুরু করলে স্ত্রী দইমন্তী দেববর্মা দরজা না খোলায় স্বামী দিলীপ দেববর্মা ঘরের পিছন দিকে গিয়ে দরজা ঠেলতে থাকে। তারপরও স্ত্রী দইমন্তী দেববর্মা দরজা না খোলায় স্বামী দিলীপ দেববর্মা ঘরের পিছনের দরজা লাথি মেরে ভেঙ্গে ঘরের ভিতরে ঢুকে স্ত্রী দইমন্তী দেববর্মা’কে মারধর করতে শুরু করে। স্ত্রী দইমন্তী দেববর্মা স্বামী দিলীপ দেববর্মার অত্যাচার সহ্য করতে না পেরে ঘরে থাকা ধারালো দা দিয়ে এলোপাথাড়িভাবে স্বামী দিলীপ দেববর্মার শরীরে কুপোতে থাকে।

ঘটনাস্থলেই স্বামী দিলীপ দেববর্মা’র মৃত্যু হয়। ঊনকোটি ত্রিপুরা জেলা কৈলাসহর থানার পুলিশ হত্যাকাণ্ডের ঘটনার খবর পেয়েই পুলিশ আধিকারিক ধ্রুব নাথের নেতৃত্বে বিশাল পুলিশ এবং টি.এস.আর বাহিনীর জওয়ানরা ঘটনাস্থলে গিয়ে মৃতদহ উদ্ধার করে ঊনকোটি ত্রিপুরা জেলা কৈলাসহর ভগবাননগর এলাকায় অবস্থিত ঊনকোটি জেলা হাসপাতালে ময়না তদন্তের জন্য নিয়ে যায়। পুলিশ অধিকারিক ধ্রুব নাথ আরো জানান যে, স্ত্রী দইমন্তী দেববর্মা ধারালো দা দিয়ে এলোপাতাড়িভাবে তার স্বামী দিলীপ দেববর্মার মাথায়, গলায়, বুকে এবং পেটে কুপিয়ে হত্যা করেছে। পুলিশ খুনী স্ত্রী দইমন্তী দেববর্মা’কে গ্রেফতার করে ঊনকোটি ত্রিপুরা জেলা কৈলাসহর আদালতে প্রেরণ করেছে। দইমন্তী দেববর্মা যে ধারালো দা দিয়ে তার স্বামী দিলীপ দেববর্মা’কে আঘাত করেছিলো, সেই ধারালো দা পুলিশ বাজেয়াপ্ত করেছে। পুলিশের প্রাথমিক তদন্তে দইমন্তী দেববর্মা এই ঘটনার দায় স্বীকার করেছে বলে মহকুমা পুলিশ আধিকারিক ধ্রুব নাথ জানান। এই হত্যাকাণ্ডের ঘটনায় ঊনকোটি ত্রিপুরা জেলা কৈলাসহর থানায় একটি মামলা রেজিস্ট্রি হয়েছে এবং মামলার নম্বর হলো ৮১-২০২২।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!