আচমকাই ট্রেন থেকে পড়ে গিয়ে মৃত্যু এক যুবকের

0 0
Read Time:2 Minute, 6 Second

নিউজ ডেস্কঃ আজ অর্থাৎ সোমবার জানুয়ারির দ্বিতীয় দিনে আচমকাই মৃত্যু।দুপুর বারোটা নাগাদ সোনারপুর ও নরেন্দ্রপুরে মাঝখানে আচমকাই ট্রেন থেকে পড়ে গিয়ে এক যুবকের মৃত্যু,
তা ঘিরে চাঞ্চল্যকর গোটা এলাকায় ।

এই ঘটনার খবর পেয়ে সোনারপুর থানার পুলিশ বডিটি উদ্ধার করে নিয়ে আসে এবং তদন্ত শুরু করে। ইতিমধ্যে তদন্ত করে জানা যায় ওই যুবকের নাম রঞ্জন নাগ। তার পরিবার কে খবর দেওয়া হয়। বাডিটিকে ময়নাতদন্তের জন্য নিয়ে যায় সোনারপুর থানার পুলিশ। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। আচমকা পড়ে গিয়ে মৃত রঞ্জন নাগ নামের ওই যুবকের।নাতাগাছি এলাকায় তিনি থাকতেন এবং পরিবারের একটিমাত্র ছেলে রঞ্জন নাগ।

তিনি কলকাতায় কাজে গিয়েছিলেন এবং সোমবার বাড়ি ফেরার পথে আচমকায় ট্রেন থেকে পড়ে গিয়ে মৃত্যু হয় তার । তিনি শিয়ালদা থেকে ১১ঃ৪০ এর ট্রেনে ক্যানিং মুখী ট্রেনে ওঠে এবং মাঝপথে আচমকাযই পড়ে গিয়ে মৃত্যু হয় ওই যুবকের। পরিবারের লোকজন ইতিমধ্যে কান্নায় ভেঙে পড়েছেন। একটিমাত্র সন্তান কলকাতা থেকে আসছিলেন নতুন বছরে উৎসব পরিবারের সবাইকে নিয়ে করবেন ভেবে। এক তারিখে পরিবারের সদস্যের সঙ্গে ফোনের মাধ্যমে কথা হয়। দু তারিখে রাত্রে সবাই মিলে একসাথে পিকনিক করার চিন্তাভাবনা ছিল। এমনটাই জানিয়েছেন ওই যুবকের মা ।গোটা পরিবারের উপর নেমে আসে শোকের ছায়া ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!