কেমন আছেন গুরুতর দুর্ঘটনার কবলে পড়া ঋষভ পন্থ

0 0
Read Time:3 Minute, 36 Second

নিউজ ডেস্কঃ ধীরে ধীরে সেরে উঠছেন ঋষভ পন্থ। ইনফেকশনের ঝুঁকি কমানোর জন্য ঋষভকে দেরাদুন হাসপাতালের প্রাইভেট ওয়ার্ডে রাখা হয়েছে। দিল্লি অ্যান্ড ডিস্ট্রিক্ট ক্রিকেট অ্যাসোসিয়েশন (ডিডিসিএ)-এর ডিরেক্টর শ্যাম শর্মা জানিয়েছেন, ২৫ বছর বয়সী এই ক্রিকেটার “ভাল ভাবে সেরে উঠছেন”। ৩০ ডিসেম্বর মারাত্মক গাড়ি দুর্ঘটনায় আহত হন ঋষভ।

তিনি বলেছেন, “ইনফেকশনের ঝুঁকি থাকতে পারে তাই ঋষভ পন্থকে প্রাইভেট রুমে নিয়ে গিয়ে রাখা হয়েছে। গতকাল সন্ধ্যায় পন্থকে চিকিৎসকরা প্রাইভেট ওয়ার্ডে নিয়ে গিয়ে রেখেছেন যাতে ইনফেকশনের কোনও ঝুঁকি না থাকে।” স্যাম শর্মা আরও জানিয়েছেন, পন্থের লিগামেন্টের চিকিৎসার জন্য কী করা হবে সেই বিষয়ে সিদ্ধান্ত বিসিসিআই। শর্মার কথা, “এখনও পর্যন্ত ও ভালই রিকভার করছে। যতদিন পর্যন্ত ও পুরোপুরি সুস্থ না হয়ে উঠছে তত দিন দেরাদুনের হাসপাতালে থাকবে এবং পরে বিসিসিআই ওর লিগামেন্টের চিকিৎসার বিষয়ে সিদ্ধান্ত নেবে। ওকে বিদেশে পাঠনো হবে কি না। প্লাস্টিক সার্জির ক্ষেত্রেও সিদ্ধান্ত গ্রহণ করা হবে।”

এর আগে উত্তরাখণ্ড পুলিশের ডিরেক্টর জেনারেল অশোক কুমার ইন্ডিয়া টুডেকে জানিয়েছিলেন ৩০ ডিসেম্বর রুরকি যাওয়ার পথে ভোর সাড়ে ৫’টা নাগাদ ঋষভ পন্থের গাড়ির অ্যাক্সিডেন্ট হয়। রুরকির কাছে মহম্মদপুর জাটে এই বিৎস অ্যাক্সি়ডেন্টটি ঘটে। পন্থ দাবি করেন গাড়ি চালানোর সময়ে তিনি ঘুমিয়ে পড়েছিলেন এবং এর ফলে গাড়িটি ডিভাইডারের সঙ্গে ধাক্কা খেয়ে আগুন ধরে যায়। দেহরাদুন হসাপাতালে নিয়ে আসার আগে ঋষভ পন্থকে নিয়ে যাওয়া হয়েছিল রুরকি হাসপাতালে। ওই সংঘর্ষের পর আগুন ধরে জায় পন্থে মার্সেডিজে। ভারতীয় দলের উইকেটরক্ষক – ব্যাটসম্যান যিনি একা গাড়ি চালাচ্ছিলেন তাঁকে উইন্ড স্ক্রিন ভেঙে গাড়ি থেকে বের হতে হয়।

ঋষভ পন্থ কবে মাঠে ফিরতে পারবেন পুরোপুরি সুস্থ হয়ে তা নিয়ে সংশয় রয়েছে। যা চোট তিনি পেয়েছেন তা সম্পূর্ণ কাটিয়ে উঠতে পাঁচ থেকে ছয় মাস সময় লাগার কথা। তাড়াহুড়ো করতে গেলে সেটা বিপদ ডেকে আনতে পারে। ফলে অনন্ত চার মাস মাঠের বাইরে তিনি তা নিশ্চিত ভাবে বলা যায়। আইপিএল-এ কোনও ভাবেই খেলবেন না ঋষভ। তাঁকে দেশের মাটিতে হতে চলা আইসিসি বিশ্বকাপ ২০২৩-এ দেখতে পাওয়া যাবে এমনচা আশা করা হচ্ছে। বিশ্বকাপের আগে পুরোপুরি সুস্থ হয়ে ওঠার কথা ঋষভের।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!