নতুন কি থাকবে , অটো এক্সপো ২০২৩ তে ?

0 0
Read Time:2 Minute, 10 Second

নিউজ ডেস্ক : ভারতের বৃহত্তম অটোমোটিভ ইভেন্ট , অটো এক্সপো ২০২৩ শুরু হতে চলেছে ১৩ ই জানুয়ারি । এই ইভেন্টে সমস্ত অটোমোবাইল প্রেমীরা সুযোগ পান নতুন গাড়ি , মোটর সাইকেল, স্কুটার , কনসেপ্ট ভেইকেল , বাণিজ্যিক যানবাহন , স্বয়ং চালিত প্রযুক্তি ইত্যাদি দেখার । কোভিড – ১৯ মহামারীর কারণে ২ বছর এই ইভেন্ট হয় নি ।

তাই জন্য অটোমোবাইল প্রেমীরা আরো বেশি অপেক্ষায় রয়েছে এই ইভেন্ট এর ।

অটো এক্সপো অনুষ্ঠিত হবে ১৩ ই জানুয়ারি থেকে ১৮ ই জানুয়ারি পর্যন্ত। আশা রাখা যাচ্ছে এই অটো এক্সপো ২০২৩ ইভেন্টে মারুতি সুজুকি , হ্যুন্ডাই, টাটা মোটরস , মাহিন্দ্রা , টয়োটা , কিয়া , এমজি , নিশান ও রেনুয়ালট এর মত স্বয়ংক্রিয় উৎপাদনকারী সংস্থাগুলি ইভেন্টে কিছু দর্শনীয় ধারণার গাড়ি এবং উত্পাদন প্রস্তুত মডেলগুলো প্রদর্শন করতে পারে ।

সম্ভবত মার্সিডিজ বেঞ্জ, জাগুয়ার , ল্যান্ড রোভার ও বিএমডাব্লিউ এর মতো বিলাসবহুল গাড়ির ব্র্যান্ডগুলোও অনুষ্ঠানে উপস্থিত থাকবে ।

অটো এক্সপো ২০২৩ তে লিগ্যাসি ব্র্যান্ড ও ইভি স্টার্টআপ গুলিও কিছু আকর্ষণীয় বৈদ্যুতিক গাড়ি দেখাতে পারে। কিছু বৈদ্যুতিক যানবাহন নির্মাতা ও কিছু বৈদ্যুতিক গতিশীলতা প্রযুক্তি প্লেয়ারও এই অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারে। যেমন – বিওয়াইডি ইন্ডিয়া , ওকিনাওয়া অটোটেক , হিরো ইলেকট্রিক , ইএল মোটো , সিই ইনফো সিস্টেমস, আউটলাইন ই – মোবিলিটি প্রভৃতি ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!