মেসির গন্তব্য কি হতে চলেছে সৌদি আরব ?

0 0
Read Time:3 Minute, 27 Second

নিউজ ডেস্কঃ সৌদি আরবের ফুটবলে অদূর ভবিষ্যতে নবজাগরণ এলে অবাক হওয়ার কিছু থাকবে না। হয়তো আগামী দিনে বিশ্ব ফুটবলের তাবড় নক্ষত্রের মূল আকর্ষণ হতে চলেছে মধ্যপ্রাচ্যের এই দেশ, অনন্ত যে দিকে গতিপ্রকৃতি তা থেকে এমনটা মনে না হওয়ার কোনও কারণ নেই।

কিছু দিন আগে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে সই করিয়ে তাক লাগিয়ে দিয়েছে সৌদি আরবের হাইপ্রোফাইল ক্লাব আল নাসের। বাৎসরিক ২০০ মিলিয়ান ডলারের চুক্তিতে আড়াই বছরের জন্য ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সার্ভিস নিশ্চিত করেছে আল নাসের। বিশ্ব ফুটবলের সর্বকালের অন্যতম সেরা ফুটবলারকে সৌদির ক্লাবে দেখার জন্য মুখিয়ে রয়েছে সারা বিশ্ব। এরই মধ্যে খবর এল লিওনেল মেসিকে পাওয়ার জন্য ঝাঁপিয়েছে সৌদি আরবের অপর হাইপ্রোফাইল ক্লাব আল হিলাল। বিভিন্ন সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী খবর,

]


বিশাল অঙ্কের অফার লিওনেল মেসির সামনে রেখেছে আল নাসের চিরপ্রতিদ্বন্দ্বী আল হিলাল। ইতালির সংবাদপত্র ক্যালসিও মেরাক্টো জানিয়েছে মেসিকে পাওয়ার জন্য ফুটবল ইতিহাসের সর্বোচ্চ টাকার অফার করেছে আল হিলাল। আল নাসেরের হয়ে প্রথম বার যখন সামনে আসেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, তখন আল হিলাল একটি জার্সির ছবি রিলিজ করে যার উপর লেখা ১০ নম্বর এবং নাম রয়েছে লিওনেল মেসির। ইতালির মিডিয়া আগেই খবর করেছিল, বিশ্বকাপ জয়ী বিশ্ব ফুটবলের সর্বকালের অন্যতম সেরা তারকাকে সই করানোর জন্য আল হিলাল যে কোনও অফার করতে তৈরি।

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ছাড়াও সৌদি প্রো লিগ যাতে বিশ্ব ফুটবলের প্রধান লিগগুলির মধ্যে প্রথম সারিতে জায়গা করে নেয় তার জন্য লিওনেল মেসিকে আনার চেষ্টা চালানো হচ্ছে। বেশ কয়েক দিন ধরেই মেসির নাম আল হিলালের সঙ্গে আলোচনায় উঠে আসছে। কিন্তু ক্লাব বা ফুটবলার কেউই এই বিষয়ে সরাসরি মুখ খোলেনি এবং কোনও রকম চুক্তিতেও আবদ্ধ হয়নি।

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে সই করানোর পর আল নাসেরের পক্ষ থেকে সামাজিক মাধ্যমে লেখা হয়, “ইতিহাস তৈরি হল।এই সই শুধু আমাদের ক্লাবকেই আরও সাফল্য পেতে উৎসাহিত করবে না, পাশাপাশি উৎসাহিত করবে আমাদের লিগকে, দেশকে এবং আগামী প্রজন্মকে, ছেলে এবং মেয়েদের নিজেদের সেরাটা বের করে আনার জন্য।”

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!