নতুন বছরে Redmi-র ধামাকা Note ১১ প্রো !

0 0
Read Time:2 Minute, 1 Second

নিউজ ডেস্ক :আবার বাজারে আসতে চলেছে Redmi নতুন ফোন।নতুন বছরের প্রাক্কালেই চীনা ব্রান্ড রেডমি সম্প্রতি সে দেশে Redmi k৬০ সিরিজ চালু করেছে।রিপোর্ট অনুযায়ী এই ফোন টি Redmi note১১pro ২০২৩ নামে বাজারে আসার সম্ভবনা রয়েছে।

এর আগে Redmi note ১১ pro ২০২৩ ফোন টি গিক বেঞ্চে দেখা গিয়েছিলো।কোম্পানি এই ফোনটি কে বাজেট ৫ জি স্মার্ট ফোন হিসাবে সেখানে উপস্থাপন করেছিল।

গিক বেঞ্চের তালিকা অনুযায়ী, এই ফোনে qualcomm snapdragon 732G প্রসেসর ফিচার যুক্ত রয়েছে।এছাড়াও এটি অ্যান্ড্রয়েড ১২ সঙ্গে MIUI প্রসঙ্গে চলবে।কোম্পানি এই ফোনে ৮ জি বি পর্যন্ত রেম এবং ১২৮ জি বি পর্যন্ত স্টোরেজের সুবিধাও দেবে।

রেডমি নোট ১১ প্রো ২০২৩ রয়েছে ৬.৭ইঞ্চি এফ এ ই চ ডি +amoled ডিসপ্লে।এতে একটি ৫০০০ mah ব্যাটারী রয়েছে যা ৬৭ w পর্যন্ত দ্রুত চার্জিং সাপোর্ট সিস্টেম কাজ করবে।

ফোনের ব্যাটারী তে মাত্র ১৫ মিনিটে ৫০% পর্যন্ত চার্জিং ক্যাপাসিটি রয়েছে। ক্যামেরা প্রসঙ্গ এলে প্রথমেই বলতে হবে কোয়ার্ড ক্যামেরা সেটআপ যাতে ১০৮ মেগা পিক্সেল প্রাইমারি ক্যামেরা তে দেওয়া রয়েছে।এছাড়াও এতে ৮ মেগাপিক্সেল আল্ট্রা হোয়াইট এবং টু মেগাপিক্সেল মাক্রোসেন্সের ক্যামেরা রয়েছে।

সেলফি এবং ভিডিও কলিং এর জন্যফোনে একটি ১৬
মেগা পিক্সেল ক্যামেরাও উপলব্ধ থাকবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!