কেন্দ্রের হয়ে মমতার কাছে আর্জি শুভেন্দুর

0 0
Read Time:2 Minute, 36 Second

নিউজ ডেস্ক::শুভেন্দুর স্পষ্ট কথা – রাজনৈতিক বিরোধিতা থাকবে, কিন্তু রাজ্যের স্বার্থে আমরা লড়াই করবো। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশে বিরোধী দলনেতা বললেন, “কেন্দ্রীয় সরকার বিমানবন্দরের জন্য জমি চাইছে। দিন না। আর একটা বিমানবন্দর বানাবে। কেন্দ্রীয় সরকার উত্তরবঙ্গে, সুন্দরবনে, জঙ্গলমহলে এইএমস করবে বলে জমি চাইছে। বাগডোগরা বিমানবন্দরের সম্প্রসারণের জন্য জমি চাইছে কেন্দ্র। দিন না আপনি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দেখিয়ে দেবেন, রাজধর্ম কাকে বলে।” শুভেন্দুর স্পষ্ট কথা, গঠনমূলক কাজে বিরোধিতা করার পক্ষপাতী তারা নয়।সাম্প্রতিককালে শুভেন্দু মানেই শাসকদলকে আক্রমণ – এমন একটা ইমেজ তিনি তৈরি করেছিলেন। কিন্তু এখন একটা আবেদনের সুর।

তবে শ্যামনগরে বক্তব্যে মধ্যে আক্রমণ ও আবেদন দুটোই ছিল। শ্যামনগরে ইএসআই-এর মাঠে বিজেপির এক সভা থেকে রাজ্যকে ফের একহাত নিলেন বিরোধী দলনেতা। কেন্দ্রীয় প্রকল্পের রাজ্যে বাস্তবায়নের ক্ষেত্রে বিভিন্ন জায়গায় যে অসুবিধার অভিযোগ উঠছে, সেই কথা এদিন ফের একবার উঠে এল শুভেন্দুর গলায়। রাজ্যে যে কেন্দ্রীয় প্রকল্পের নাম বদলে দেওয়া হচ্ছিল, সেই কথা নিয়েও খোঁচা দেন শুভেন্দু। সেই সঙ্গে রাজ্যে ভোট পরবর্তী হিংসা নিয়েও সরব হলেন শুভেন্দু অধিকারী।

হুঁশিয়ারির সুরে জানিয়ে দিলেন, “এখানে অনেক বিধায়ক এবং মন্ত্রী দুর্নীতির সঙ্গে যুক্ত, ভোট পরবর্তী হিংসার সঙ্গে যুক্ত আছেন। কেউ রেয়াত পাবেন না। একটু দেরি হচ্ছে।” তৃণমূলকে পরিবারতন্ত্র দিয়ে খোঁচা দেওয়ার পাশাপাশি আক্রমণ শানালেন রাজ্যের শিল্পের বেহাল দশা নিয়েও। কিন্তু শেষ পর্যন্ত শুভেন্দুর গলায় উঠে আসে আবেদনের সুর।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!