বিজেপি কর্মীকে ও একটি দশ বছরের বাচ্চাকে মারধরের প্রতিবাদে মৈপীঠ কোষ্টাল থানায় ডেপুটেশন

0 0
Read Time:2 Minute, 55 Second

নিউজ ডেস্ক::তৃণমূল হার্মাদ বাহিনীর দল বিজেপি কর্মীকে মারধর করে ও দশ বছরের একটি বাচ্চাকে বেধরক ভাবে মারধর করে।তার প্রতিবাদে আজ ২৫ শে জানুয়ারি মৈপীঠ কোষ্টাল থানায় ডেপুটেশন আয়োজন করা হয়।

উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নেতৃত্ব শ্যামাপ্রসাদ মুখার্জির ফাউন্ডেশনের কর্ণধার সম্মানীয় অনির্বাণ গাঙ্গুলী মহাশয় ও জয়নগর সাংগঠনিক জেলার সভাপতি মাননীয় উৎপল নস্কর মহাশয় ও জেলা মন্ডলে অন্যান্য কার্যকর্তারা।
এই বিষয়ে জয়নগর সাংগঠনিক জেলা সভাপতি সম্মানীয় উৎপল নস্কর মহাশয়, তিনি জানান তৃণমূলের হার্মাদ বাহিনীর দল যেভাবে বিজেপি কর্মীকে মারধর করেছে এবং 10 বছরের একটি বাচ্চাকে মারধর করে। তারই প্রতিবাদে আজ মৌপীঠ কোস্টাল থানার ডেপুটেশন জমা দেওয়া হয় এবং আমরা চাই এটার আইনিভাবে পদক্ষেপ নিতে। যেভাবে তৃণমূল দলটি নোংরা রাজনীতি করছে একের পর এক বিজেপি কর্মীকে মারধর এবং যেকোনো মিটিং মিছিলে না যেতে দেওয়া এসব কাজগুলো একমাত্র টিএমসি কর্মী ছাড়া অন্য কোন রাজনৈতিক দল করতে পারে না।

এখন তো তৃণমূলের সবাই দাদা। একের পর এক দুর্নীতির সঙ্গে যুক্ত তাই আমি মৈপীঠ কোষ্টাল থানার পুলিশকে বলবো এই ঘটনাটি সঠিকভাবে তদন্ত হোক এবং কি কারণে ওই দশ বছরের ছেলেটির গায়ে হাত তুললেন তৃণমূল কর্মীরা তার একটা সঠিক ফয়সালা চাই গতকাল অর্থাৎ 24 শে জানুয়ারি গুড়গুড়িয়া ভুবনেশ্বরী অঞ্চলে এই ঘটনাটি ঘটে দুপুর বারোটা নাগাদ তৃণমূল হার্মাদ বাহিনীর দল বিজেপি কর্মীকে মারধর করে এবং তার ছেলেটিকে মারধর করা হয়।

তারই প্রতিবাদে আজ ২৫শে জানুয়ারি বেলা বারোটা নাগাদ মৈপীঠ কোষ্টাল থানায় ডেপুটেশন জমা দেওয়া হয়। এবং উপস্থিত ছিলেন জয়নগর সাংগঠনিক জেলা সভাপতি সম্মানীয় উৎপল নস্কর মহাশয়। এবং তিনি এই বিষয়ে তদন্ত করার জন্য থানার পুলিশকে অতি সম্মানের সাথে এবং হাত জড়ো করে এই বিষয়টি তদন্ত করার জন্য অনুরোধ করেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!