খেলো ইন্ডিয়া যুব গেমসে পদক বিজয়ীদের জন্য থাকছে ডিএসপির চাকরি

0 0
Read Time:2 Minute, 49 Second

নিউজ ডেস্ক:: আর কিছুদিন পরই মধ্যপ্রদেশে খেলো ইন্ডিয়া যুব গেমস শুরু হতে চলেছে।আগামী ৩১শে জানুয়ারি থেকে শুরু হচ্ছে এই গেমস।চলবে আগামী ১১ই ফেব্রুয়ারি পর্যন্ত। মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান এই খেলো ইন্ডিয়া যুব গেমসের উদ্বোধন করেন।২০২৩ সালে এই খেলো ইন্ডিয়া যুব গেমস – এর মশাল, থিম গান এবং মাস্কট ভোপালের শৌর্য মেমোরিয়ালে উন্মোচন করা হয়েছে । মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান রিমোট বোতাম টিপে যুব গেমসের থিম সং উন্মোচন করেছেন।


শিবরাজ সিং চৌহান অনুষ্ঠানে বলেছেন যে, “জানুয়ারি মধ্যপ্রদেশের জন্য সোনার মাস।এই মাসে অনেক ঘটনা ঘটলেও মধ্যপ্রদেশ উত্তেজনা ও উদ্দীপনায় ভরপুর।এই গেমসের সংগঠনের কারণে রাজ্যে খেলাধুলার পরিবেশ রয়েছে।আমি খেলোয়াড়দের বলি অনেক পড়াশোনা করতে এবং খেলতেও।খেলাধুলার জন্য আমরা কোনও কিছু কমতি রাখব না।”


তিনি অর্থাৎ মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান আরও বলেছেন,ভোপালকে স্পোর্টস হাব করা হবে। শিবরাজ সিং চৌহান মধ্যপ্রদেশে যুব গেমস(খেলো ইন্ডিয়া যুব গেমস) আয়োজনের জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং কেন্দ্রীয় ক্রীড়া মন্ত্রককে ধন্যবাদ জানিয়েছেন।


মুখ্যমন্ত্রী চৌহান জানিয়েছেন,খেলোয়াড় অলিম্পিক গেমসে পদক জিতে আসবে। আর মধ্যপ্রদেশ সরকার এই প্রশিক্ষনের জন্য ৫লক্ষ টাকা দেবে।পদক বিজয়ীদের সরাসরি ভাবে ডিএসপি ও ডেপুটি কালেক্টর পদে নিয়োগ করা হবে।এর থেকেই বোঝা যাচ্ছে,এখন পড়াশুনার পাশাপাশি খেলাধুলাও অত্যন্ত গুরুত্বপূর্ণ।এই খেলাধুলা থেকেই আগামী জেনারেশন চাকরি পাওয়ার আশঙ্কা করতে পারবে।
ধারণা,এবারের খেলো ইন্ডিয়া যুব গেমস আগের মরশুমের সব রেকর্ড ভাঙতে সক্ষম হবে।এইবার প্রতিযোগিতায় ৭ হাজারেরও বেশি প্রতিযোগী অংশগ্রহণ করবে,যা সতিই রেকর্ড গড়তে চলেছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!