নিউটাউনে থানার ব্যারাকে চলল গুলি!

0 0
Read Time:2 Minute, 53 Second

নিউজ ডেস্কঃ নিউটাউনের টেকনো সিটি থানার পুলিশের ব্যারাকে চলল গুলি। এই ঘটনায় আহত এসআই কৌশিক ঘোষ। তাঁকে শহরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। যে পুলিশকর্মীর রিভলবার থেকে গুলি চলে তাঁর নাম অভিজিত ঘোষ বলে জানা গিয়েছে। তবে এই গুলি কাণ্ড ইচ্ছাকৃত না দুর্ঘটনাবশত তা খতিয়ে দেখছে পুলিশ।

একটি সূত্রের খবর, বুধবার রাতে টেকনো সিটি থানার পুলিশ কর্মীরা ব্যারাকে বসেছিলেন। সেই সময় এআসআই অভিজিৎ ঘোষের উদ্দেশে এসআই কৌশিক ঘোষ কিছু কথা বলেন। স্পেশাল টাস্কফোর্স থেকে আসা অভিজিৎ ঘোষ সেই সময় নিচে গিয়ে সার্ভিস রিভলবার নিয়ে একে কৌশিক ঘোষের পা লক্ষ্য করে গুলি চালান। পায়ে লেগে গুলিটি বেরিয়ে যায়। তবে সঙ্গে সঙ্গে এসআই কৌশিক ঘোষকে শহরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়।

আহত কৌশিক ঘোষের অবস্থা অবস্থা আপাতত স্থিতিশীল বলে হাসপাতাল সূত্রে খবর। তাঁর বা-পায়ে গুলি লেগেছে। গুলি লাগার কারণে গভীর ক্ষত তৈরি হয়েছে। এদিন তাঁর অস্ত্রোপচারের সম্ভাবনা।
তবে এএসআই অভিজিৎ ঘোষ ওই থানাতেই রয়েছেন। তাঁকে পুলিশের পদস্থ আধিকারিকদের জিজ্ঞাসাবাদের মুখে পড়তে হয়েছে। তাঁকে সাসপেন্ড করা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর। তবে এব্যাপারে কোনও কথা বলতে নারাজ পদস্থ পুলিশ আধিকারিকরা।

এসআই কৌশিক ঘোষ বিভিন্ন সময়ে সহকর্মীদের অপমানজনক কথা বলেন বলে অভিযোগ থানার পুলিশ কর্মীদের একাংশের। তবে এই ঘটনার সময় কেউই ডিউটিতে ছিলেন না। সেই সময় কীভাবে অভিজিৎ ঘোষের হাতে রিভলবার উঠে এল, তা নিয়ে প্রশ্ন উঠছে।

রেজিস্টার্ড খাতায় কি অভিজিৎ ঘোষের রিভলবার নেওয়া নথিভুক্ত করা রয়েছে, কিংবা ডিউটি অফিসারের নির্দেশ ছাড়া কীভাবে তিনি রিভলবার নিলেন সেই প্রশ্নও উঠছে।

তবে অন্য একটি সূত্র বলছে, ব্যারাকে এসে বন্দুক রাখার সময় সেই বন্দুক থেকে গুলি ছিটকে এসে লাগে এসআই কৌশিক ঘোষের পায়ে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!