রাজ্যপালকে বেনজির আক্রমণ দিলীপের

0 0
Read Time:2 Minute, 40 Second

নিউজ ডেস্ক::সরস্বতী পুজোর দিন রাজভবনে রাজ্যপালের হাতে খড়ি। এই নিয়ে তুঙ্গে এখন রাজনৈতিক তরজা। শুক্রবার সকালে রাজ্যপালকে বেনজির ভাবে এই নিয়ে আক্রমণ শানিয়েছেন বিজেপির সর্বভারতীয় সহসভাপতি দিলীপ ঘোষ। তিনি রাজ্যপাল আনন্দ বোসকে কটাক্ষ করে বলেছেন, ওঁনার ওসব করা শোভা পায় না’। প্রসঙ্গত উল্লেখ্য গতকাল হাতে খড়ি অনুষ্ঠানের পরেই দিল্লিতে তলব করা হয় রাজ্যপালকে। রাতেই তিনি দিল্লিতে রওনা হয়ে যান। আজ সেখানে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে বৈঠক করার কথা।

গতকাল রাজভবনে রাজ্যপালের হাতে খড়ি অনুষ্ঠান হয়েছে। সেই অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছিল রাজ্যের সব রাজনৈতিক দলের প্রথম সারির নেতাদের। কিন্তু বিজেপির পক্ষ থেকে কেউ যাননি সেখানে। এই নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক তরজা। রাজ্যপালের বাংলায় হাতে খড়ি অনুষ্ঠান নিয়ে তীব্র আক্রমণ শানিয়েছেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। তিনি কটাক্ষ করে বলেছেন হাতে খড়ি নাটক হচ্ছে। হাতে খড়ি তাঁদেরই হয় যাঁরা কিছু জানেন না। রাজ্যপালের হাতে খড়ি অনুষ্ঠান করা শোভা পায় না বলে কটাক্ষ করেছেন তিনি।

রাজভবনে ঘটা করে বাংলায় হাতে খড়ি অনুষ্ঠান করেছেন রাজ্যপাল সিভি আনন্দ বোস। কিন্তু সেই অনুষ্ঠানকে একেবারেই ভাল চোখে দেখেনি বিজেপি। হাতে খড়ি অনুষ্ঠান শেষ হতে না হতেই তাঁকে দিল্লিতে তলব করা হয়েছে। রাতেই তিনি দিল্লিতে উড়ে যান। আজ সেখানে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে বৈঠক রয়েছে রাজ্যপাল আনন্দ বোসের। মনে করা হচ্ছে হাতে খড়ি অনুষ্ঠানের জন্যই তাঁকে তলব করা হয়েছে। রাজ্যপালের এই অনুষ্ঠান নিয়ে গতকাল থেকেই প্রকাশ্যে মুখ খুলতে শুরু করেছেন বিজেপি নেতারা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!