“আমি ইন্ডাস্ট্রি নই, ইন্ডাস্ট্রির জ্যেষ্ঠপুত্র” – প্রসেনজিৎ

0 0
Read Time:2 Minute, 55 Second

নিউজ ডেস্কঃ সোমবার একটি বেসরকারি চ্যানেলে স্বাক্ষাৎকার দিতে গিয়ে প্রায় ৬০ এর তরুণ প্রসেনজিৎ বলেন, দেবশ্রীর সঙ্গে আরও ৫ বছর পড়ে বিয়ে হলে হয়তো বিচ্ছেদটা হতো না। প্রসেনজিৎ বলেন,আমি খারাপ হই, ভালো হই, মন্দ হই, দর্শক আমায় ভালোবাসে’, ইন্ডাস্ট্রিতে ৩০ বছর কাটিয়ে দেওয়ার পরও তাঁর জনপ্রিয়তায় এতটুকু ভাঁটা পড়েনি।

‘দুই পাতা’ থেকে অভিনয়ের কেরিয়ার শুরু করার পর থেকে দর্শকই হয়ে ওঠেন তাঁর ‘অমর সঙ্গী’। কখনও প্রেম কখনও অ্যাকশন, নানা রূপে পর্দায় তিনি হয়ে উঠেছেন ‘মনের মানুষ’ কখনও আবার মসিহা। শুধু কি পর্দায়? না, বাস্তবেও ইন্ডাস্ট্রির অনেক ভারই তিনি তুলে নিয়েছেন কাঁধে। তিনি নিজেই হয়ে উঠেছেন ইন্ডাস্ট্রি। তবে তাঁকে ইন্ডাস্ট্রি বলায় তিনি মোটেও খুশি হন না, বরং তিনি বলেন, ‘আমি ইন্ডাস্ট্রি নই, আমি ইন্ডাস্ট্রির জ্যেষ্ঠপুত্র।’

দেবশ্রী সম্পর্কে প্রসেনজিৎ খুবই উচ্ছ্বসিত। তিনি বলেন,
দেবশ্রী রায়ের সঙ্গে তাঁর প্রথম প্রেম, বিয়ে, বিচ্ছেদ। অভিনেতা নিজেই বলেছেন, বিচ্ছেদের পর দেড় বছর নিজেকে গৃহবন্দি করেছিলেন তিনি। একসময় যেমন তিনি মুখে কুলুপ এঁটেছিলেন। তেমনি পুরনো স্মৃতি রোমন্থন করে মুখ খুললেন প্রসেনজিৎ।

দেবশ্রী রায় প্রসঙ্গে তিনি বলেন, ‘প্রথমত প্রথম প্রেম, প্রথম ভালোবাসার জায়গাটা সবসময় আলাদা হয়। দ্বিতীয়ত, আমি খুব কম বয়সে বিয়ে করেছিলাম। যদি আরও পাঁচ বছর পর বিয়ে করতাম, পরিণতভাবে তাহলে এই বিষয়গুলো সামলাতে পারতাম।

এখন দেখা হলে কি করবেন ? এই জাতীয় প্রশ্নের উত্তরে তিনি বলেন,”আজকের দিনে দেখা হলে তো কোনও ব্যাপারই নয়। আমি সবসময় ওকে সম্মান দিয়েছি। আমি সবসময়ই বলি যে, আমাদের সময়ের সেরা অভিনেত্রী ও। এটা আমি বারংবার বলেছি। এখন আমরা বন্ধু হতেই পারি।

অনেক বছর কেটে গেছে, মিশুকেরও বান্ধবী হয়ে গেছে। তাহলে কেন নয়?’’
খুব স্বতঃস্ফূর্তভাবে প্রসেনজিৎ সমস্ত প্রশ্নের উত্তর দেন। তবে দেবশ্রী সম্পর্কে ওঁর যে একটা নরম মন এখনো আছে তা বোঝা যায়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!