3 state Election 2023 : তিন রাজ্যের মানুষরা কি বিজেপিকে প্রত্যাখ্যান করবে ?

0 0
Read Time:2 Minute, 40 Second

নিউজ ডেস্ক : মূল্যবৃদ্ধি, জীবিকা হ্রাস, বেকারত্ব, স্বাস্থ্যসেবা, শিক্ষা, নিরাপদ পানীয় জলের সরবরাহ, বিদ্যুৎ এবং আবাসন ইত্যাদি ক্ষেত্রে কোনও পরিষেবার অনুপস্থিতির মতো সমস্যাগুলির মধ্যে, যার বেশিরভাগই রাজ্যে খুব তীব্রভাবে বিরাজমান, একটি মূল সমস্যা সব মহলের কান্নার দাবি হিসেবে আবির্ভূত হয়জনগণের: রাজ্যের ভোটাররা নিজেরাই ভোট দেওয়ার সুযোগ পাবে কিনা।

ভারতের নির্বাচন কমিশন 18 জানুয়ারী, 2023 তারিখে ত্রিপুরা, মেঘালয় এবং নাগাল্যান্ডের বিধানসভার নির্বাচনের সময়সূচী ঘোষণা করেছে। ত্রিপুরায় নির্বাচনের তারিখ 16 ফেব্রুয়ারি এবং মেঘালয় ও নাগাল্যান্ডে 27 ফেব্রুয়ারি নির্ধারণ করা হয়েছে।

বিজেপির ভোট কৌশল

বিজেপি অন্যান্য রাজ্যে নিবন্ধিত হাজারেরও বেশি বাইক নিয়ে এসেছে এবং রাজ্যে অনেক ভিডিও প্রদর্শন গাড়িও এনেছে। তারা এই বাইকগুলো তাদের প্রার্থীদের মধ্যে বিতরণ করছে। প্রতিটি নির্বাচনী এলাকার জন্য তৈরি রিপোর্ট কার্ড নিয়ে বিজেপি কর্মীরা দ্বারে দ্বারে যাচ্ছেন।

এই রিপোর্ট কার্ড বিতরণের সময়, তারা 2018 সালের বিধানসভা নির্বাচনের সময় তাদের ‘ভিশন ডকুমেন্টে’ যে প্রতিশ্রুতি দিয়েছিল তার কোনও উল্লেখ নেই কেন জনগণের কাছ থেকে একটি তিক্ত প্রশ্নের মুখোমুখি হচ্ছেন। জনগণ এখন জনগণের বর্তমান দুর্দশার জন্য, গ্রামের রাস্তার খারাপ অবস্থা, পানীয় জল সরবরাহে নিয়মিত ব্যাঘাত, শিক্ষায় সম্পূর্ণ অব্যবস্থাপনা, বিদ্যুৎ, স্বাস্থ্যের বিশৃঙ্খল অবস্থার জন্য বিজেপির পাঁচ বছরের দুঃশাসনকে দায়ী করতে দ্বিধা করে না। পরিষেবা, জ্বলন্ত দামবৃদ্ধি, এবং বেকারত্বের হতাশাজনক হার ইত্যাদি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!