বিজেপি-সিপিএমকে বাবা মনে করলে ভুল করবেন: পুলিশের উদ্দেশ্যে মদন মিত্র

0 0
Read Time:4 Minute, 26 Second

নিউজ ডেস্ক : ফের বি্তর্কিত মন্তব্য করে বসলেন মদন মিত্র। সরসারি পুলিশকের সমালোচনায় সরব হলেন তিনি। নিজের বিধানসভা কেন্দ্র উত্তর ২৪ পরগনার কামারহাটি থেকে তিনি গর্জে উঠলেন পুলিশের বিরুদ্ধে। মদন মিত্র পুলিশের উদ্দেশে বলেন, বিজেপি-সিপিএমকে বাবা মনে করলে ভুল করবেন। ওরা কিন্তু বাবা নয়।

কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র বলেন, “পশ্চিমবঙ্গ পুলিশকে বলছি, আপনারা ভুলে যান তৃণমূল কংগ্রেস শাসকদল। পুলিশের মধ্যে চর রয়েছে। বিজেপি বাংলার বাজার গরম করলে কীভাবে ঠান্ডা করতে হয় তৃণমূলের কাছে সেই মন্ত্রও আছে। তৃণমূল যদি মনে করে প্রয়োজনে সেই মন্ত্র প্রয়োগ হবে।”

তারপরই মদন মিত্র ব্যারাকপুর কমিশনারেটের পুলিশ জেনে রাখুন, “আমরা কিন্তু বাংলা চালাই। সিপিএম ও বিজেপিকে আপনারা বাবা বলে ভাবলেও, ওরা কিন্তু বাবা নয়।” পুলিশকে নিয়ে এমন বিতর্কিত মন্তব্য করার পরই কামারহাটি বিধায়ক মদন মিত্রকে নিয়ে সমালোচনার ঝড় ওঠে রাজ্য রাজনীতিতে।

এদিন বিরোধীদের অশুভ আঁতাতের বিরুদ্ধে কামারহাটিতে ধিক্কার মিছিল করেন মদন মিত্র। বিরোধী তিন দলকেই এদিন মদন মিত্র হুঁশিয়ারি দেন। মিছিল শেষে তিনি সভা করেন। সেই সভায় বক্তব্য রাখতে গিয়ে মদন মিত্র বলেন, “বিজেপি, কংগ্রেস ও সিপিএম মনে রাখবেন, এই তিনজনকে বান্ডিলে প্যাক করে প্রয়োজনে দক্ষিনেশ্বরের গঙ্গায় বিসর্জন দেব। কী করে তর্পণ করতে হয়, তা আমাদের জানা আছে।”

এদিন তিনি নাম না করে প্রদেশ যুব কংগ্রেস নেতা আইনজীবী কৌস্তভ বাগচিকেও একহাত নেন। মদন বলেন, “ন্যাড়া করতেও আমরা জানি। ন্যাড়া হয়ে আমাদেরকে ভয় দেখাবেন না।” মদনের একের পর এক বিতর্কিত মন্তব্য নিয়ে বিরোধীরা কড়া প্রতিক্রিয়া দেন।

পুলিশকে নিশানায় তিনি আরও বলেন, আপনারা বোধহয় ভুলে যান, তৃণমূল শাসকদল। কদিন আগে পুরসভার ঠিক আগে ৫০টি মাইক লাগিয়ে সিপিএম মিটিং করল। তখন আপনাদের চোখে পড়ল না। এখন উল্টোদিকে মুখ ঘুরিয়ে হাসছেন। সব পুলিশ নয়, পুলিশের একাংশ বিরোধীদের সঙ্গে হাত মিলিতে এসব করছে বলেও তিনি জানান।

মদন মিত্রের এই মন্তব্যের পাল্টা বিজেপির রাহুল সিনহা জানান, আসল কথা হল, যত দিন যাচ্ছে, তৃণমূলের অধঃপতন হচ্ছে। নেচতারা ধৈর্য্য হারিয়ে ফেলছেন। যেভাবে সরকারি কর্মচারীদের এতদিন দাবিয়ে রেখেছিল, সমাজে ও কর্মক্ষেত্রে গুন্ডারাজ কায়েম করছিল, এখন তারা সব মুখ ফিরিয়ে নিচ্ছেন। ।এ ধরনের মন্তব্য করবেন, ততই তাড়াতাড়ি বিনাশ হবে তৃণমূল।

সিপিএম নেতা সুজন চক্রবর্তী বলেন, আবারও প্রমাণ হয়ে গেল, তৃণমূল দলটা এখন চলছে না। এতদিন পুলিশ দলটা চালাচ্ছিল। তৃণমূল নেতা-নেত্রীরা শুধু লুঠ করে কে কত বেশি পাবেন, তার বখরা করছিল। পুলিশ ফেল করছে বলেই তৃণমূল নেতাদের মাথা গরম হয়ে যা্চ্ছে। তাঁরা উল্টোপাল্টা বকছেন। পুলিশমন্ত্রীর নাম মমতা বন্দ্যোপাধ্যায়, আর আপনি বলছেন পুলিশে চর আছে! পুলিশমন্ত্রী এবার মদন মিত্রের বিরুদ্ধে ব্যবস্থা নিন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!