IPL 2023 : ঋষভ পন্থের জায়গায় কে হলেন ‘দিল্লী ক্যাপিটালস’ এর নতুন অধিনায়ক ?

0 0
Read Time:2 Minute, 12 Second

নিউজ ডেস্ক : কিছুদিন আগেই ঘটে যাওয়া গাড়ি দুর্ঘটনার ফলে , এবারের আইপিএল থেকে বাদ পড়েছেন দিল্লী ক্যাপিটালসের অধিনায়ক ঋষভ পন্থ । ভয়ঙ্কর এই গাড়ি দুর্ঘটনার পরে বর্তমানে রিহ্যাব ও রিকভারিতে রয়েছেন তিনি ।

চলতি বছরের ৩১ মার্চ শুরু হচ্ছে আইপিএল ২০২৩ । বহুদিন ধরেই জল্পনা চলছিল যে এই মরশুমে ঋষভের জায়গায় কে হবেন দিল্লী ক্যাপিটালস এর নতুন অধিনায়ক ! ১৬ মার্চ , বৃহস্পতিবার মিটলো সেই জল্পনা । এই দিন সকলেই দিল্লী ক্যাপিটালস এর তরফ থেকে সরকারি ভাবে জানিয়ে দেওয়া হয়েছে যে এইবারের আইপিএল মরশুমে ঋষভ পন্থের জায়গায় দিল্লী ক্যাপিটালস এর অধিনায়ক হবেন ডেভিড ওয়ার্নার । তবে ঋষভ পন্থ সুস্থ হয়ে ওঠার পর , তার অধিনায়কত্বের দায়িত্ব ফেরত পাবেন তিনি । দিল্লী ক্যাপিটালস এর পক্ষ থেকে সহ অধিনায়ক হিসেবে মনোনীত করা হয়েছে ভারতীয় অলরাউন্ডার অক্ষর প্যাটেলকে ।

অধিনায়কত্বের দায়িত্ব পাওয়ার পর ডেভিড ওয়ার্নার জানান যে , ঋষভ পন্থ একজন অসাধারণ অধিনায়ক ছিলেন এবং দিল্লী ক্যাপিটালস এর সবাই তাকে মিস করবে। এছাড়াও তাকে অধিনায়কত্বের দায়িত্ব দেওয়ার জন্য তিনি ম্যানেজমেন্ট কে ধন্যবাদ জানান । তিনি আরো বলেন যে , দিল্লী ক্যাপিটালস এর ফ্র্যাঞ্চাইজি তার কাছে তার দ্বিতীয় বাড়ি মনে হয়। এবং সব প্রতিভাবান প্লেয়ারদের নেতৃত্ব দেওয়ার দায়িত্ব পাওয়ার পর তিনি খুবই উচ্ছসিত ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!