এবার সত্যবতীর ভূমিকায় অভিনয় করবেন শিল্পা শেঠি!

0 0
Read Time:3 Minute, 32 Second

নিউজ ডেস্ক::বলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের তালিকায় নাম রয়েছে শিল্পা শেঠির। সুন্দর অভিনয় দিয়ে তিনি অনুগামীদের হৃদয় চুরি করেছেন। যদিও অনেক দিনই বড়পর্দায় দেখা মেলেনি অভিনেত্রীর। ২০২১ সালে শিল্পাকে দেখা গেছিল হাঙ্গামা ২ সিনেমায়। তারপর থেকে তাকে আর তেমনভাবে পর্দায় দেখা যায়নি। তবে এবার কেডি দ্য ডেভিল সিনেমায় সত্যবতীর ভূমিকায় অভিনয় করবেন বলে জানা গিয়েছে। অভিনেত্রী সেখান থেকে প্রথম লুকের ছবিও নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। যা দেখে খুব খুশি হয়েছেন অনুগামীরা।

অভিনেত্রী শিল্পা তার নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে আসন্ন সিনেমার প্রথম লুকের পোস্টার শেয়ার করছেন। তাঁকে রেট্রো কুইনের লাগছে। অভিনেত্রীকে একটি সাদা রঙের শাড়ি পড়তে দেখা গেছে। তার ওপরে হালকা লাল রঙের প্রিন্ট রয়েছে। শাড়িতে তাকে খুব সুন্দর লাগছে। সেই সঙ্গে নিজেকে আরোও সুন্দর করে তুলতে অভিনেত্রী লাল ব্লাউজ পরতে দেখা গেছে। চোখে বড় সানগ্লাস, অ্যানিম্যাল প্রিন্টের ব্যাগে তাকে বেশ মানিয়েছে।

১৯৭০ সালে ব্যাঙ্গালুরুতে ঘটে যাওয়া ঘটনার বাস্তব চিত্রই ফুটে উঠবে এই সিনেমার মাধ্যমে। এই সিনেমাটি অ্যাকশনের হবে বলে মনে করা হচ্ছে। এই সিনেমায় অভিনয় করবেন রবীন চন্দ, সঞ্জয় দত্ত-সহ অন্যান্যরা। সিনেমাটি তামিল কন্নড় মালায়ালাম, হিন্দি ভাষায় মুক্তি পাবে।

এই সিনেমায় ছবি শেয়ার করে অভিনেত্রী জানিয়েছেন, প্রতিটি রাজ্যে যুদ্ধ হয়, আর প্রতিটি রাজ্যেই কিন্তু একজন করে সত্যবতীর প্রয়োজন। কেডির যুদ্ধক্ষেত্রে যোগ দিতে পেরে এবং শক্তিশালী ভূমিকায় পা রাখতে পেরে আমি খুবই খুশি।

অপরদিকে, বলিউডের জনপ্রিয় স্পাই ফ্র্যাঞ্চাইজি সিনেমা সলমান খানের টাইগার , তারপর এক থা টাইগার, টাইগার জিন্দা হ্যায় আসছে টাইগার থ্রি। এই সিনেমা দেখার জন্য অপেক্ষা করছেন অনুগামীরা। পাঠান সিনেমায় সলমন খানকে দেখা গেছে ক্যামিও চরিত্রে অভিনয় করতে, এবার টাইগার থ্রিতে কিংখানকে দেখা যাবে ক্যামিও চরিত্রে অভিনয় করতে।

এই সিনেমায় ভাইজান ও কিংখান ছাড়াও দেখা মিলবে ক্যাটরিনা কাইফ ও ইমরান হাশমিও। এপ্রিলের এই সিনেমার শুটিং করবেন কিং খান। মুম্বইতে শুটিং করবেন অভিনেতা। অফিসারের চরিত্রে দেখা মিলবে কিং খানের ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!