IPL 2023 : পুরো আইপিএলের ছাড়পত্র দেওয়া হবে না লিটন – শাকিবকে?

0 0
Read Time:2 Minute, 11 Second

ইশা ভক্ত : লিটন ও শাকিবকে আইপিএলে ছাড়পত্র দেওয়া নিয়ে বহুদিন ধরেই জলঘোলা চলছিল । তারা পুরো আইপিএলের জন্য ছাড়পত্র পাবে কিনা , টা এখনো সঠিক ভাবে জানা যায় নি । ৮ এপ্রিল থেকে ১ মে পর্যন্ত শাকিব ও লিটনকে ছাড়া হবে বলে জানা যাচ্ছে ।

১ লা এপ্রিল পাঞ্জাব কিংসের সাথে কলকাতা নাইট রাইডার্সের প্রথম ম্যাচ । জানা যাচ্ছে সেই ম্যাচে থাকবেন না , শাকিব – লিটন । কলকাতার দ্বিতীয় ম্যাচ ৬ এপ্রিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে । শাকিব ও লিটন যদি ৮ তারিখ কলকাতার দলে যোগ দেন , তাহলে দ্বিতীয় ম্যাচেও তারা খেলতে পারবেন না । ৯ এপ্রিল গুজরাটের বিরুদ্ধে , ১৪ ই এপ্রিল হায়দ্রাবাদের সাথে , ১৬ ই এপ্রিল মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে , ২০ এপ্রিল দিল্লির সাথে , ২৩ সে এপ্রিল চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে , ২৬ সে এপ্রিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে , ২৯ এপ্রিল গুজরাট টাইটান্সের সাথে – এই ম্যাচগুলো শাকিব ও লিটন খেলতে পারবেন বলে আশা করা যাচ্ছে ।

মে মাসের ১ তারিখের পর কলকাতা নাইট রাইডার্সের ম্যাচ বাকি থাকবে , যথাক্রমে ৪ মে সানরাইজার্স হায়দ্রাবাদের সাথে , ৮ মে পাঞ্জাব কিংসের সাথে , ১১ মে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে , ১৪ মে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ও ২০ মে লখনৌ সুপার জায়ান্টসের সাথে ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!