সাইথিয়া বিধানসভাকেন্দ্রের মহম্মদবাজার ব্লকের তৃণমূল কর্মী সম্মেলন!

0 0
Read Time:2 Minute, 37 Second

নিউজ ডেস্ক::একত্রিশে মার্চ মহম্মদবাজার কমিউনিটি হলে সাইথিয়া বিধানসভাকেন্দ্রের মহম্মদবাজার ব্লকের অন্তর্গত ছয়টি পঞ্চায়েতের তৃণমূল কর্মী সম্মেলন অনুষ্ঠিত হলো । ছয়টি পঞ্চায়েতের আহ্বায়ক তাপস সিংহ বলেন, “মাটি থেকে তুলে এনে পদে বসিয়েছি । দলের বাইরে কিছু করা যাবে না । এখনো পর্যন্ত আমি ভুগছি । পঞ্চায়েত সমিতিতে যে মালগুলো আসে পঞ্চায়েত সমিতির মেম্বাররা ভাগ করে নিয়ে নেন । ব্লককে জানানোর প্রয়োজন মনে করে না । আমাদের নামে বদনাম রটাচ্ছে । গত পাঁচ বছরে আমার খুব শিক্ষা হয়েছে । পঞ্চায়েত সমিতিকে আমরা পাশে পাই নি । পঞ্চায়েত, পঞ্চায়েত সমিতিতে এবার যারা ভোটে জয়ী হবেন তাদের দলের নির্দেশ মেনেই চলতে হবে ।” জেলা সহসভাপতি মলয় মুখ্যাজী বলেন, ।

“মহম্মদবাজার ব্লকের নেতারা যেখানে বাস করছেন সেটা তাদের নিজের বাড়ী না ভাড়া বাড়ী সেটা বুঝতে পারছে না কারণ ভাড়া বাড়ীর তেমন কেউ যত্ন নেয় না । ভাড়া বাড়ী ফাটলে কেউ ব্যবস্থা করে না । বর্তমানে বীরভূম জেলায় যে বিষ পান করতে পারতেন বা করতেন এখন তিনি আমাদের কাছে নেই ঘটনাক্রমে রাজনৈতিক চক্রান্তে তাঁকে কায়দা করে দূরে সরিয়ে রাখা হয়েছে । গরলটা নেতাদের বুকে চুইয়ে চুইয়ে পড়ছে । আমরা সবাই গডডালিকা প্রবাহে ভেসে যাচ্ছি ।” সাইথিয়া বিধানসভাকেন্দ্রের বিধায়ক নীলাবতী সাহা, দেবাশীষ সাহা উপস্থিত ছিলেন ।

সাংবাদিকদের মুখোমুখি হয়ে জেলা তৃণমূল সহসভাপতি মলয় মুখ্যাজী বলেন, “অনুব্রত মণ্ডলকে বিনা বিচারে রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিতভাবে আটকে রাখা হয়েছে । আমার দায়িত্ব কর্তব্য কোর কমিটিকে জানানোর । গোষ্ঠীদ্বন্দ্ব বলতে সেভাবে নেই । সেটুকু যাতে না থাকে তারজন্য আমার যা রিপোর্ট দেওয়ার সেটা কোর কমিটিকে দেবো ।”

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!