বীরভূমে চলছে “দুয়ারে সরকার” প্রকল্প!

0 0
Read Time:2 Minute, 40 Second

নিউজ ডেস্ক::মাননীয় মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির নির্দেশ অনুযায়ী রাজ্যের বিভিন্ন জেলার সঙ্গে বীরভূম জেলার বিভিন্ন ব্লকে জোর কদমে চলছে দিদির ড্রীম পরিষেবা প্রকল্প দুয়ারে সরকার। এবারের দুয়ারে সরকারের মাধ্যমে রাজ্যের জনসাধারণের পরিষেবা দেওয়া শুরু হয় ১লা এপ্রিল থেকে ১০ই এপ্রিল পর্যন্ত।১লা থেকে ১০ই এপ্রিল পর্যন্ত বিভিন্ন পরিষেবার আবেদন পত্র জমা নাওয়া হবে। এরপর ১০ই এপ্রিল থেকে ২০ এপ্রিলের মধ্যে পরিষেবা প্রদান করা হবে। সেই জন্য বীরভূম জেলার বিভিন্ন ব্লকের সঙ্গে মুরারই -২নং পাইকোর ব্লকের রুদ্রনগর গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত জোগায় গ্রামে ব্লকের সঙ্গে পঞ্চায়েতের কর্মচারি ও আধীকারিরকদের সহযোগিতা নিয়ে রুদ্রনগর পঞ্চায়েতের প্রধান শিব প্রসাদ ব্যানার্জীর পরিচালনায় দুয়ারে সরকারের ।

ক্যাম্পের মাধ্যমে জনসাধারণের মধ্যে রাজ্য সরকারের বিভিন্ন প্রকল্পের পরিষেবা গুলি যাতে ঠিক মতো পায় তার জন্য একেবারে গ্রামের মধ্যে ক্যাম্প করে আবেদন গ্রহন করা হচ্ছে। এই প্রসঙ্গে রুদ্রনগর গ্রাম পঞ্চায়েতের প্রধান শিব প্রসাদ ব্যানার্জী বলেন মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির নির্দেশ অনুযায়ী আমি আমার পঞ্চায়েতের অন্তর্গত সমস্ত গ্রামের একজন মানুষও যেন রাজ্য সরকারের বিভিন্ন প্রকল্পের পরিষেবা থেকে বঞ্চিত না থাকে তার জন্য মাইকিং করে বাড়ি বাড়ি গিয়ে বলা হচ্ছে ক্যাম্পে এসে আবেদন পএ জমা করার জন্য।

য়ারা আবেদন পএ ঠিকমত ফিলয়াপ করতে পারছেন না অথবা ঠিকমত জমা করতে পারছেন না তাদেরকে আবেদন পএ ফিলয়াপ করে দেওয়া হচ্ছে, যাতে আবেদনকারীরা আগামী ২০ ই এপ্রিল এর মধ্য পরিষেবা পায় তার জন্য সবরকমের সহযোগিতা করা হচ্ছে ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!