শুভেন্দু অধিকারীর পর এবার বীরভূমে সভা করতে পারেন অমিত শাহ!

0 0
Read Time:3 Minute, 21 Second

নিউজ ডেস্ক::সংখ্যালঘু অধ্যুষিত বীরভূমের মুরারইতে বিজেপির সভা থেকে বিরোধী দলনেতা প্রশ্ন করেছিলেন, বীরভূমের বীর কেষ্ট এখন কোথায়। কেরিম থান, লতিফ, রানার পরে ধেড়ে ইঁদুরও জেলে যাবে, ইঙ্গিত করেছিলেন তিনি। পঞ্চায়েত নির্বাচনে বীরভূম থেকে তৃণমূলকে সাফ করার আহ্বানও জানিয়েছিলেন। এবার সেই বীরভূমেই যেতে চলেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

সূত্রের খবর অনুযায়ী, অমিত শাহ ১৪ এপ্রিল কলকাতায় আসতে পারেন। রাজ্যে এলে তিনি জনসভাও করতে পারেন। সেই সভা হতে পারে বীরভূমের সিউড়িতে। তবে সময় সম্পর্কে এখনও কিছু জানা যায়নি। সূত্রের খবর অনুযায়ী, ১৫ এপ্রিল পয়লা বৈশাখ অমিত শাহ দিল্লি ফিরে যেতে পারেন।

শুধু রাজ্য কিংবা কলকাতা সফর কিংবা বিজেপির সভা করাই নয়, তিনি বঙ্গ বিজেপি নেতাদের সঙ্গে বৈঠক করতে পারেন। সংগঠন নিয়ে কথা হতে পারে তাঁদের মধ্যে। এছাড়াও বিভিন্ন দুর্নীতির ইস্যু এবং আসন্ন পঞ্চায়েত নির্বাচনের প্রস্তুতি নিয়েও কথা হতে পারে।

রবিবার বীরভূমের মুরারইতে সভা করে শুভেন্দু অধিকারী তৃণমূলকে চ্যালেঞ্জ জানিয়েছেন। সেই পরিস্থিতিতে অমিত শাহের সফরে তাৎপর্যও রয়েছে, বলছেন রাজনৈতিক বিশ্লেষকরা। গরু পাচার মামলায় গ্রেফতারের পরে বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল এই মুহূর্তে তিহাড়ে বন্দি। সেখানে তৃণমূলের সংগঠন দেখার দায়িত্ব নিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

বীরভূমে তৃণমূলের সংগঠনের কাজ দেখতে বেশ কয়েকজন শীর্ষস্থানীয় নেতাকে নিয়ে দল গঠন করে দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁরা সম্প্রতি বৈঠকও করেন। তবে নানুর-সহ বেশ কয়েকটি জায়গায় অনুব্রত মণ্ডল গোষ্ঠী এবং কাজল শেখের গোষ্ঠীর দ্বন্দ্ব মাথাচাড়া দিয়েছে। সেই পরিস্থিতিতে পঞ্চায়েত নির্বাচনে সিপিআইএমের মতোই বীরভূমকে পাখির চোখ করেছে বিজেপি।

রবিবার শুভেন্দু অধিকারী মুরারইয়ের সভা থেকে সংখ্যালঘুদের বার্তা দিয়ে বলেছেন, ২০২১-এ ভোট দেওয়ার পরে মমতা বন্দ্যোপাধ্যায় তাঁদেরকে আনিস খান এবং বগটুই উপহার দিয়েছিলেন। এমন পরিস্থিতিতে অমিত শাহের বীরভূম সফরে কী বলেন, তার অপেক্ষায় বিজেপির নেতা-কর্মী-সমর্থকরা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!