২৮ এপ্রিল ঠাকুরপুকুরে ভজনলাল কমার্শিয়াল-এর নতুন এম আই স্টুডিও ওপেন হলো

0 0
Read Time:5 Minute, 24 Second

নিউজ ডেস্ক::২৮ এপ্রিল,২০২৩ প্রখ্যাত স্মার্টফোন ব্র্যান্ড শাওমি, কলকাতার ঠাকুরপুকুরে ভজনলাল কমার্শিয়াল প্রাইভেট লিমিটেড – এ তাঁদের একেবারে নিজস্ব ব্র্যান্ড বিপণনকেন্দ্র এম আই স্টুডিও উদ্বোধন করলেন। ৬১২ এন, ডায়মন্ড হারবার রোড, কলকাতা-৭০০০৬৩ এই ঠিকানায় এম আই স্টুডিওটি অবস্থিত। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শাওমি ইন্ডিয়ার ডিরেক্টর এবং রিটেল হেড শ্রী অমিতাভ বিশ্বাস,ডিরেক্টর চ্যানেল সেলস্ শ্রী মল্লিকার্জুন রাও বিভি, ভজনলাল কমার্শিয়াল প্রাইভেট লিমিটেড -এর ডিরেক্টর শ্রী মোহন বাজোরিয়া, এবং শ্রী জয়ন্ত বাজোরিয়া সহ আরও বহু বিশিষ্ট ব্যক্তি।

টাইমস মেন অফ দ্য ইয়ার ২০১৮ এবং নিজ পারিবারিক ব্যবসায়ে নয়া পদ্ধতি এবং প্রযুক্তি ব্যবহারের সফল বাস্তবায়নের পেছনে থাকা মননশীল মস্তিষ্ক শ্রী জয়ন্ত বাজোরিয়া শাওমি -র এক্সক্লুসিভ অংশীদার হওয়ার খুশি প্রকাশ করলেন। তিনিই জানালেন বারাসাত এবং টালিগঞ্জের পর এটিই তাঁদের তৃতীয় স্টুডিও। ভারতের অন্যতম সেরা মোবাইল রিটেল বিপণনকেন্দ্র হিসেবে তাঁরা তাঁদের গ্রাহকদের হাতে একেবারে সাম্প্রতিক এবং সবচেয়ে বেশি উদ্ভাবনী ডিভাইসটি তুলে দিতে চান। শাওমি এমনই একটা ব্র্যান্ড যা স্মার্টফোন টেকনোলজিতে সর্বোচ্চ স্থানে রয়েছে, , এবং তাঁরা আত্মবিশ্বাসী যে শুরুর মুহূর্ত থেকেই এটি জনপ্রিয় হয়ে উঠবে।

শ্রী মোহন বাজোরিয়া, যিনি ভজনলাল গোষ্ঠীর অসাধারণ সাফল্যের পেছনে থাকা চালিকাশক্তি, তাঁদের এই সাম্প্রতিকতম বিপণির সফল উদ্বোধনে গৌরবান্বিত। আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন শাওমি -র সঙ্গে তুলনা টেনে শ্রী বাজোরিয়া মনে করালেন ভজনলালেও বিরাট সংখ্যায় মোবাইল, মিউজিক ও সাউন্ড সিস্টেম, টিভি, গেমিং কনসোল, স্মার্ট গ্যাজেট এবং অন্যান্য ইলেকট্রনিক ও সেইসঙ্গে আনুষঙ্গিক পরিষেবা যেমন মোবাইল ফোন মেরামতির সুবিধাও এখানে পাওয়া যাবে।

ভজনলালে আমরা কিছু গ্রাহকবান্ধব পরিষেবা যেমন বাইব্যাক প্রোগ্রাম, এক্সচেঞ্জ অফার এবং বিস্তৃত ওয়ারেন্টি প্ল্যানের সুবিধা দিতে পেরে গর্বিত । গ্রাহকদের সন্তুষ্টির প্রতি আমাদের অঙ্গীকার আমাদের দিয়েছে কর্পোরেট জায়েন্ট থেকে ব্যক্তিবিশেষের মতো বিশ্বস্ত গ্রাহককুল, সেই ১৯৯৫ সাল থেকেই।২০১৮ সাল থেকে আমরা তাই ক্রমান্বয়ে সেরা বিজনেস হাউজের শিরোপা লাভ করে আসছি, যা অত্যন্ত সম্মানের বিষয়।

গুণমান,নব উদ্ভাবন ও গ্রাহক পরিষেবার প্রতি আমাদের অটল নিষ্ঠার প্রমাণ আমাদের সাফল্য। আমরা সর্বদাই এগিয়ে থাকতে চেয়েছি আর তাই সদা পরিবর্তনশীল প্রযুক্তির পটভূমিকে আত্মস্থ করে গ্রাহকদের অত্যাধুনিক আর সেরা পণ্যটিই দিতে চেয়েছি। ভজনলাল- এ আমরা শুধু ব্যবসাই করিনা, আরও সুসংবদ্ধ ও সুবিধাজনক ভবিষ্যৎ গড়ে তোলায় গ্রাহকদের জীবনের অংশীদার হয়ে উঠি।

এই উদ্বোধন প্রসঙ্গে শাওমি ইন্ডিয়ার ডিরেক্টর এবং রিটেল হেড শ্রী অমিতাভ বিশ্বাস বললেন,” আমাদের গ্রাহকদের ভালো অভিজ্ঞতা দিতে আমাদের অটল অঙ্গীকারের প্রমাণ এই এমআই স্টুডিও- ফিউচার টেক স্টোর। এর নয়া নকশার মাধ্যমে এই ফিউচার টেক স্টোরটি এম আই ফ্যানদের এবং গ্রাহকদের স্মার্টফোন দুর্দান্ত প্রযুক্তির অভিজ্ঞতা দেবে। আমাদের এই সাম্প্রতিক এমআই স্টুডিওর উদ্বোধনের ফলে আমাদের গ্রাহকরা যে অতুলনীয় অভিজ্ঞতা লাভ করতে পারবেন সে ব্যাপারে আমরা আত্মবিশ্বাসী। ভারতের সবচেয়ে বিশ্বস্ত স্মার্টফোন ব্র্যান্ড হিসেবে, গ্রাহকদের আমরা উদ্ভাবনী পণ্য এবং অনন্য পরিষেবা দিতে অঙ্গীকারবদ্ধ। “

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!