ছিনতাইবাজ ধৃত শিলিগুড়িতে

0 0
Read Time:2 Minute, 12 Second

নিউজ ডেস্ক::উত্তরপ্রদেশ থেকে আসা ছিনতাইবাজ ধরা পড়ল শিলিগুড়িতে।ধরল আর পি এফ এবং সেনাবাহিনী দুজনের যৌথ প্রচেষ্টায়।ক্যাপিটাল এক্সপ্রেস এবং কাঞ্চনকন্যা এক্সপ্রেসে ছিনতাই এর অভিযোগ উঠে আসছিল অনেক দিন থেকেই। গতকাল কিশানগঞ্জ থেকে কয়েকজন ছিনতাইবাজ কামড়ায় নিজেদের মধ্যে ওয়াটসআপে চ্যাটিং করতে দেখেন। সেটা দেখে সন্দেহ হয় এক জওয়ানের।তিনি কিশানগঞ্জের আর পি এফ কে খবর দিয়ে দেন। সঙ্গে সঙ্গে তিনজন জওয়ান ট্রেনে উঠে পড়েন।

তারা যাত্রীদের সাথে কথা বলে ওই ক’জন ছিনতাইবাজকে আটকে রাখেন। আলুয়াবাড়ি ষ্টেশন আসলে ওই ক’জন ছিনতাইবাজ ট্রেনের জানলা ভেঙে ফেলেন এবং পালাবার চেষ্টা করেন। তখনই রেল পুলিশ এবং আর পি এফ তাদের আটকে ফেলে। ওই ছ’জন ছিনতাইবাজের বাড়ি উত্তরপ্রদেশের বালিয়ায়। তারা প্রতিমাসে একবার আসত ছিনতাই করতে। আর পি এফের কাছে গোয়েন্দা দপ্তরের কাছ থেকে খবরও এসেছিল।তারা অনেকবার চেষ্টা করেও ধরতে পারছিল না এই ছিনতাইবাজদের।অবশেষে ধরা পড়ল তারা।এনজেপি ষ্টেশন আসলে ওই ছিনতাইবাজদের ধরে ষ্টেশন থেকে নামিয়ে নেয় তারা।

হঠাৎ করে সিনেমার কায়দায় ওদের নামাতে দেখে চমকিয়ে যান ষ্টেশনে অপেক্ষায় থাকা যাত্রীরা। কাটিহারের ডি এস পি কমল সিং জানান এই ছিনতাইবাজদের ধরবার পরিকল্পনা ছিল অনেকদিন ধরেই। কিন্তুু ছিনতাইবাজদের ধরতে পারছিল না তারা। অবশেষে ধরা পড়ল তারা।এদিন রাতে ধৃতদের জেরা করেন আর পি এফ এর এস এস সি আবদুল গনি ফারুক।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!