নিশীথ প্রামাণিককে নিশানা উদয়ন গুহর

0 0
Read Time:2 Minute, 43 Second

নিউজ ডেস্ক : ফের নিশীথ প্রামাণিককে তীব্র আক্রমণ উদয়ন গুহর। মঙ্গলবার এসটিএফ জালে ধরা পড়েছে কফিন বন্দি গাজা ধৃত চার পাচারকারী, এরপরই বিজেপির দিকে অভিযোগের নিশানার তীর ছুঁড়ে বিস্ফোরক মন্তব্য করলেন উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী উদয়ন গুহর।

প্রসঙ্গত মঙ্গলবার খবরের শিরোনামে উঠে আসে এক চাঞ্চল্যকর তথ্য কফিন বন্দি করে মৃতদেহর বেশে গাঁজা সাজিয়ে পাচারের ছক কষে ছিল পাচারকারী। এসটিএফ সূত্রে খবর ধৃতরা সমীর দাস, অপূর্ব দে, পাপ্পু মোদক সহ সরস্বতী দাস । এই ঘটনা ২৪ ঘন্টা কাটতে না কাটতেই উদয়ন গুহ তীব্র কটাক্ষের নিশানার তীর ছুড়ে দিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের দিকে।

উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী উদয়ন গুহুর অভিযোগ, এই গাঁজা পাচার এস্টাতে অভিযুক্তরা বিজেপি ঘনিষ্ঠ এবং নিশীথ প্রামাণিক ঘনিষ্ঠ। এর পাশাপাশি তিনার আরো অভিযোগ ভেটাগুড়িতে অসামাজিক কার্যকলাপের ডেরা তৈরি হয়েছে কেন্দ্রের তরফে প্রত্যেক জায়গায় যেরকম অভিযান চালানো হচ্ছে ভেটাগুড়িতেও যেন সেরকমই তদন্ত হয়। এদিন গাঁজা পাচারকারীর সাথে সরাসরি নিশিত প্রামানিকের যোগসন্ধি অভিযোগ তুলে তার পদত্যাগের দাবি করেন উদয়ন গুহ।

এদিকে এবিষয়ে উদয়ন গুহর মন্তব্যকে একেবারেই উড়িয়ে দিয়ে বিজেপির রাজ্য নেতা তথ শিলিগুড়ির বিধায়ক শংকর ঘোষ হানান, কয়লা কেলেঙ্কারি, গরু পাচার থেকে শুরু করে বিভিন্ন অসামাজিক কার্যকলাপের প্রধান নাম রয়েছে পিসি- ভাইপো, যদি প্রত্যেক কথায় নিশীথ প্রামাণিকের দিকে তিনি অভিযোগ তোলেন তাহলে ইতিমধ্যেই প্রথমে মুখ্যমন্ত্রীর পদত্যাগের দাবি করেন পাল্টা তিনি। উদয়ন গুহর এই মন্তব্যের জেরে বেশ শোরগোল পরেচ্ছে রাজ্য রাজনৈতিতে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!