দুবাই এখন বলি-তারকাদের বাড়ি-ঘর

0 0
Read Time:2 Minute, 26 Second

নিউজ ডেস্ক::বলিউডে তারকাদের কাছে দুবাইয়ে বাড়ি-ঘর করা এখন এক স্ট্যাটাস সিম্বল। ফলের কমবেশি অনেকেই ওখানে একটা আস্তানা তৈরি করে দেখেছেন। কে নেই সেই তালিকায়?
১) সঞ্জয় – বলিউডের জনপ্রিয় অভিনেতা সঞ্জয় দত্তের কাছে দুবাইয়ে একটি বিলাসবহুল ফ্ল্যাট রয়েছে। যার বাজার মূল্য কয়েক কোটি টাকা।
২) অনিল কাপুর : বলিউডের জনপ্রিয় অভিনেতা অনিল কাপুরের দুবাইয়ে বাড়ি রয়েছে। জানা গিয়েছে দুবাইয়ের দানিউবের রিটজে একটি দু বেড রুমের বাড়ি কিনেছেন।
৩) সোহেল খান : বলিউড অভিনেতা সোহেল খানও প্রচুর সম্পত্তির মালিক। দুবাইয়ের বিজনেজ বে-তে তার একটি বিলাসবহুল বাড়ি রয়েছে। এছাড়াও এখানকার একাধিক অ্যাপার্টমেন্টের মালিক তিনি।
৪) সানিয়া মির্জা: ভারতের মহিলা টেনিস খেলোয়াড় সানিয়া মির্জার দুবাইয়ে নিজস্ব একটি ভিলা রয়েছে। যার বাজার মূল্য কয়েক কোটি টাকা।
৫) শিল্পা শেট্টি : বলিউডের ফিটনেস কুইন শিল্পা শেট্টিকে তাঁর স্বামী তাদের বিবাহ বার্ষিকীতে বুর্জ খালিফা একটি অ্যাপার্টমেন্ট উপহার দিয়েছিলেন । পরে তিনি ফ্ল্যাটটি বিক্রি করে পাম জুমেইরাতে একটি ভিলা কিনেছিলেন।
৬) সলমন খান : বলিউডের ভাইজান সলমন খানের দুবাইয়ে বাড়ি রয়েছে।জানা গিয়েছে দুবাইয়ের ডাউনটাউনে একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্টের মালিক তিনি।
৭) শাহরুখ খান : আমরা প্রায় কিং খানকে পরিবারের সঙ্গে দুবাইয়ে ছুটি কাটাতে দেখি। জানা গিয়েছে দুবাইয়ে শাহরুখ খানের একটি ছয় বেডরুমের অ্যাপার্টমেন্ট রয়েছে।

এই তালিকায় আরো অনেকের নাম আছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!