বনধ এর বিরুদ্ধে মিছিল তৃণমূলের

0 0
Read Time:3 Minute, 21 Second

নিউজ ডেস্ক::আজ বারো ঘন্টার বনধ্ এর বিরুদ্ধে তৃণমূল কংগ্রেস। আজ শিলিগুড়িতে বারো ঘন্টার বনধ্ ডেকেছে বজরং দল। আজ সকাল থেকেই শিলিগুড়ির সব এলাকায় বনধ্ সমর্থকেরা শিলিগুড়ির সব এলাকা জুড়ে বনধ্ সমর্থন করে বন্ধ করে দেয় সমস্ত দোকান। সকালে শিলিগুড়ির সব জায়গাতেই বনধ্ এর কারনে একেবারেই বন্ধ ছিল দোকানপাট এবং বাজার। তাই আজ সকালে জেলা সভাপতি পাপিয়া ঘোষ এবং মেয়র গৌতম দেব মিছিল বের করেন বনধ্ এর বিরুদ্ধে। এদিন মেয়র জানান আমাদের মুখ্যমন্ত্রী একেবারেই বনধ্ এর বিরুদ্ধে, তাই আজকে আমরাও বের হয়ে গেছি যাতে সবাই নির্ভয়ে দোকান খোলেন। এই চড়া দ্রব্যমুল্য বৃদ্ধির কারনে বনধ্ সমর্থন না করলেও দোকান খুলতে সাহস পাচ্ছিলেন না কেউই।

এদিন তৃণমূল সব দোকান খুলতে অনুরোধ করেন দোকানদারদের। মেয়র জানান তৃণমূল পাশে আছে দোকান খুলুন আপনারা। এদিন জেলা সভাপতি পাপিয়া ঘোষ বৃষ্টির মধ্যে ছাতা নিয়ে প্রত্যেক দোকানে দোকানে গিয়ে দোকানদারদের জানান দোকান খুলুন আমরা পাশে আছি। এটা কোন ইসুই নয় যে দোকানপাট বাজারহাট বন্ধ করে দিতে হবে। কোনভাবেই এই বনধ্ মানা যাবে না। আপনারা দোকান খুলুন। কোন ধরনের ঝামেলা হলেই তৃণমূল পাশে আছে। এদিন হিলকার্ড রোড এবং সেবক রোড ঘুরে বেড়ান তৃণমূল সমর্থকেরা। তারা জানান আমরা আপনাদের পাশে আছি। কিছু হবে না। কোন ধরনের সমস্যা হলে জানান আমাদের। এদিন যুব তৃণমূল কংগ্রেসের ছেলেমেয়েরাও বাড়িতে বাড়িতে গিয়ে সবাইকে জানান আপনারা বাইরে আসুন আমরা পাশে আছি। এদিন শুধুমাত্র মুখ্য রাস্তায় নয় শিলিগুড়ির প্রতিটি ওয়ার্ডেই তৃণমূল কংগ্রেস সমর্থকেরা বাড়িতে বাড়িতে গিয়ে সবাইকে বাইরে বের হয়ে আসতে অনুরোধ জানান।

এদিন তৃণমূল কংগ্রেসের এই পদক্ষেপকে হাস্যকর বলে জানিয়েছে দার্জিলিং জেলা সিপিএম।তারা জানিয়েছে এটা একেবারেই অবাক করার মত ঘটনা।দুর্নিতিতে যারা যুক্ত তারাই আজকে দুর্নীতির বিরুদ্ধে। তাই এই ঘটনা একেবারেই হাসির খোরাক হয়ে গেছে। বিজেপিও জানিয়েছে তৃণমূলের এই পদক্ষেপ মানা যায় না, কারন তারাও একসময় বিরোধী ছিল, তখন বনধ্ এর বিরুদ্ধে ছিল তারা।আর এখন সাধু সেজেছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!