স্ত্রী নীতাকে দীপাবলিতে দেওয়া মুকেশের উপহার – চমকে দিয়েছে অনাহারক্লিষ্ট ভারতবাসীকে

0 0
Read Time:5 Minute, 12 Second

নিউজ ডেস্কঃ ভারতের শ্রেষ্ঠ ও বিশ্বের অন্যতম ধন কুবের মুকেশ আম্বানি। তাঁর স্ত্রী নীতা আম্বানি একজন সেই সুন্দরী মহিলা, যিনি অত্যন্ত বিলাস বহুল জীবন যাপন করেন। এই দম্পতি একাধিক কারণেই মাঝে মাঝেই উঠে আসে খরের শিরোনামে। একবার তো নীতাকে তাঁর জন্মদিনে ২৪০ কোটি টাকা দিয়ে একটি ব্যক্তিগত ব্যবহারের জেট বিমান উপহার দিয়েছিলেন মুকেশ। সেই উপহার দেখে চমকে উঠেছিল সারা বিশ্ব। এই দীপাবলিতে মৃন্ময়ী মূর্তির সঙ্গে ঘরের দেবীকে খুশি করতে কসুর রাখেনি বিশ্বের এই অন্যতম ধন কুবের।

মুকেশ আম্বানির বাড়ি হল বিশ্বের দ্বিতীয় ব্যয়বহুল বাড়ি, যার নাম অ্যান্টিলিয়া। জলসা এবং মান্নতের পাশাপাশি এই বাড়িটিও মানুষের কাছে অন্যতম আকর্ষণের কেন্দ্রবিন্দু। এই স্বমী-স্ত্রীর বৈবাহিক সম্পর্ক খুবই মধুর বলে জানা যায়। তাই মুকেশ তার স্ত্রীকে মাঝে মাঝেই খুব মূল্যবান উপহার দেন। বিশেষ করে গাড়ি ও জুয়েলারি নীতার খুবই পছন্দ। তাই মুকেশ আম্বানির থেকে পাওয়া নীতার জুয়েলারি ও গাড়ির শেষ নেই। আর এবার,২০২৩ সালের দীপাবলিতে নীতার গ্যারেজে ঢুকলো বিশ্বের অন্যতম অত্যাধুনিক আরেকটি গাড়ি। দেশের ধনী শ্রেষ্ঠ মুকেশ অম্বানি তাঁর ‘গৃহলক্ষ্মী’র জন্য দীপাবলিতে কিনেছেন ১০ কোটি টাকার উপহার। স্ত্রী নীতা অম্বানির জন্য সেই উপহার কিনে একটি রেকর্ডও ছুঁয়ে ফেলেছেন মুকেশ অম্বানি । এই গাড়িটি বিশ্বের অত্যাধুনিক গাড়িগুলির মধ্যে একটি। দীপাবলি উপলক্ষে নীতা আম্বানি স্বামীর থেকে পেলেন একটি এসইউভি। জানা গেছে, এটি দেশের সবচেয়ে দামি এসইউভি, যার নাম ‘রোলস রয়েস কুলিনান ব্ল্যাক ব্যাজ’। দীপাবলি উপলক্ষে নীতা আম্বানি স্বামীর থেকে পেয়েছেন এই এসইউভি। এটাই ভারতের প্রকৃত ছবি – এই দেশে এখনও রাতে লাখো মানুষ না খেয়ে ঘুমাতে যায়। জানা গেছে, এটি দেশের সবচেয়ে দামি এসইউভি।

এই গাড়িটি সম্পর্কে বিস্তারিত তথ্য সামনে এসেছে। এই গাড়িটির নামকরণ করা হয়েছে কুলিয়ান ডায়মন্ডের নাম অনুসারে, যা এখনো পর্যন্ত আবিষ্কৃত ৩১০০ ক্যারেটের বৃহত্তম হীরা। ২০১৮ সালের ১৩ ফেব্রুয়ারি কুলিনান নামটি রোলস রয়েস দ্বারা চিহ্নিত করা হয়। এই কোম্পানিটি শুধুমাত্র বৈদ্যুতিক মডেল তৈরি করে, সাথে এই গাড়িটির মধ্যে থাকে একাধিক উন্নত মানের ফিচার্স। যেহেতু নিরাপত্তার দিক থেকেও এটি বুলেট প্রুফ তাই নামিদামি তারকারা এই গাড়িটি চালাতে স্বচ্ছন্দ বোধ করেন। গাড়িটির গতিবেগ শুনলে চমকে যাবেন। প্রতি ঘণ্টায় ২৫০ কিলোমিটার গতিবেগের এই গাড়ির ভিতরে কালো রঙের বিলাসবহুল লাউঞ্জ সিট রয়েছে। রয়েছে অন্যান্য আধুনিক সুযোগ সুবিধাও। উল্লেখ্য মাস কয়েক আগেই বলিউড ‘বাদশা’ শাহরুখ খানও এই ব্ল্যাক ব্যাজ রোলস রয়েস কিনেছে।

সূত্র মারফত জানা যায়, নীতা আম্বানিকে উপহার দেওয়া এই এসইউভিটি লাল রঙের,দাম ১০ কোটি টাকা। এই গাড়িটি ছাড়াও মুকেশ আম্বানির কাছে রয়েছে রোলস রয়েস, বেন্টলি, ল্যান্ড রোভার রেঞ্জ রোভার, টেসলা, ফেরারী, টয়োটা, ভলভো, বিএমডব্লিউ, মার্সিডিজ, অডি, যেগুলির দাম কয়েক কোটি টাকা। শুধু ফিচার্সের দিক থেকে নয় এই গাড়িগুলি নিরাপত্তার দিক থেকেও এগিয়ে থাকে অনেকটাই। বিশেষ ভিআইপিদের কথা মাথায় রেখে এই গাড়িগুলি তৈরী বলে এই গাড়ির নিজস্ব টেকনিক্যাল নিরাপত্তা থাকে প্রচুর।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!