বাংলায় বিজেপি ক্ষমতায় আসলে দেওয়া হবে ‘সংগ্রামী’ ভাতা! 

0 0
Read Time:2 Minute, 56 Second

নিউজ ডেস্ক ::যতজন বিজেপি কর্মী জেল খেটেছেন, তাঁদের প্রত্যেককে পাঁচ হাজার টাকা করে সংগ্রামী ভাতা দেওয়ার ঘোষণা বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর। বিজেপি কর্মীদের মিথ্যা মামলা দেওয়া এবং ওসি-আইসিদের চরম হুঁশিয়ারি দেন তিনি।

নন্দীগ্রামের সভায় ভোট হিংসার পুরনো প্রতিছবি প্রকাশ্যে এনে বর্তমান সরকারকে ঝেঁটিয়ে বিদায় করার ডাক দিলেন বিরোধীদল নেতা শুভেন্দু অধিকারী। তার কথায়, রাজস্থান, ছত্রিশগড়, মধ্যপ্রদেশ-সহ একাধিক রাজ্যের ভোট থেকে এরাজ্যের ভোট সম্পূর্ণ আলাদা। অন্যান্য রাজ্যের বর্ণনা দিয়ে পশ্চিমবঙ্গের ভোট-হিংসাকে জনগণের সামনে তুলে ধরতে চাইলেন বিরোধী দলনেতা।

এদিন শুভেন্দু অধিকারী প্রশ্ন করে বলেন, যেভাবে এরাজ্যে ভোট-হিংসা হয়, তা অন্য কোনও রাজ্যে দেখেছেন কি আপনারা। ২০২১-এর বিধানসভা ভোটের ফল বেরনোর দিন অর্থাৎ ২ মে তিনিও খুন হতে পারতেন বলে জানান বিরোধী দলনেতা। তিনি বলেন, যেভাবে তাঁর গাড়ির ওপর বড় বড় পাথর ছোড়া হচ্ছিল তাতে মানুষ বাঁচে না। সিআরপিএফের দেওয়া গাড়ির জন্য সেদিন তিনি প্রাণে বেঁচেছিলেন বলে জানিয়েছেন।

বিজেপি কর্মীদের মিথ্যা মামলায় জেল খাটানোর অভিযোগ প্রসঙ্গে শুভেন্দু অধিকারী বলেন, এরাজ্যে তাদের সরকার ক্ষমতা এলে বিজেপি কর্মী যারা মিথ্যা মামলায় জেল খেটেছেন তাঁদেরকে পাঁচ হাজার টাকা করে পেনশন দেওয়া হবে। তিনি বলেন যতজন জেল খেটেছেন প্রত্যেককে পাঁচ হাজার টাকা করে ভাতা দেওয়া হবে। যে সমস্ত তদন্তকারী অফিসার এঁদের বিরুদ্ধে রিপোর্ট করেছেন তাদের নাম লেখা থাকল,এটা হুঁশিয়ারি নয় সতর্কবার্তা, বলেন তিনি।

পুলিশের ওপরে ক্ষোভ উগরে দিয়ে শুভেন্দু অধিকারী বলেন, নন্দীগ্রামের নতুন আইসি খুব বাড়াবাড়ি করছেন। শুভেন্দু অধিকারী হুঁশিয়ারি দিয়ে বলেন, বাড়াবাড়ি বন্ধ করুন। এব্যাপারে ভূপতিনগরের ওসির কথা তুলে ধরে বলেন, এরপরে আপনার পালা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!