কলকাতায় ফের করোনার থাবা

0 0
Read Time:2 Minute, 44 Second

নিউজ ডেস্ক ::ভোটের মুখে শহরে ফের চোখ রাঙাচ্ছে করোনা ভাইরাস। এক সপ্তাহের মধ্যে শহরে আক্রান্ত হয়েছেন ৫ জন। আক্রান্তরা সকলেই হাসপাতালে ভর্তি। এবং তাঁরা অস্ত্রোপচারের জন্য ভর্তি হয়েছিলেন। করোনা পরীক্ষা করার পর তাঁদের শরীরে ভাইরাল পাওয়া গিয়েছে।

সামনেই তিন দফার ভোট। তাতে কলকাতা এবং কলকাতা সংলগ্ন জেলা গুলিতে ভোট রয়েছে। ভোটের কারণে মিটিং মিছিল চলছে জোর কদমে। তার মধ্যে হঠাৎ করে করোনা সংক্রমণ ধরা পড়ায় উদ্বেগ বেড়েছে। যদিও মার্চ মাস থেকে মহারাষ্ট্র সহ একাধিক রাজ্যে নতুন করে করোনা সংক্রমণ থাবা বসিয়েছে।

কেপি ২ ভ্যারিয়েন্টের সংক্রমণ ছড়াচ্ছে এবার। করোনা ভাইরাসের এই নয়া ভ্যারিয়েন্টে ইতিমধ্যেই মহারাষ্ট্রে ৯১ জন আক্রান্ত হয়েছেন। করোনা সংক্রমণ বরাবরই কেরল এবং মহারাষ্ট্রে লাগামছাড়া হয়েছে। কিন্তু তার থাবা যে কলকাতাও বাড়াতে শুরু করেছে সেটা ভাবা যায়নি। হঠাৎ করে সাত দিনের মধ্যে ৫ জনের শরীরে করোনা সংক্রমণ শহরে নতুন করে উগ্বেগ বাড়িয়েছে।

যদিও আক্রান্তরা সকলেই হাসপাতালে ভর্তি। দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন তাঁরা। এবং আক্রান্তরা সকলেই কলকাতার বাসিন্দা। তাতে আরও উদ্বেগ বেড়েছে। ৯ মের মধ্যে ১৩ মের মধ্যে ৫ জনের শরীরে সংক্রমণ ধরা পড়েছে। এরা হাসপাতালে অস্ত্রোপচারের জন্য এসেছিলেন। তখন হাসপাতালের রুটিন মেনে করোনা পরীক্ষা করায় সংক্রমণ ধরা পড়ে।

তাঁরা এতোদিন যাঁদের সঙ্গে ছিলেন তাঁদের শরীরে এই সংক্রমণ ছড়িয়েছে কিনা এই নিয়ে উদ্বেগ বাড়ছে। যদিও আক্রান্ত পরিবারের সকলকে করোনা পরীক্ষা করতে বলা হয়েছে। ভোটে আবহে শহরে হঠাৎ সংক্রমণ বৃদ্ধিতে উদ্বেগ বেড়েছে। যদিও বিশ্বস্বাস্থ্য সংস্থার পক্ষ থেকে করোনা মহামারী শেষ পর্যায়ে পৌঁছে গিয়েছে বলে জানানো হয়েছিল।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!