সোহমের বিরুদ্ধে মামলা হাইকোর্টে

0 0
Read Time:3 Minute, 38 Second

নিউজ ডেস্ক ::তৃণমূল কংগ্রেসের তারকা বিধায়ক সোহম চক্রবর্তীর বিরুদ্ধে মামলা দায়ের করলেন রেস্তোরাঁর মালিক। কলকাতা হাইকোর্টের বিচারপতি অমৃতা সিনহা মামলা দায়েরের অনুমতি দিয়েছেন। রেস্তরার মালিক আদালতে অভিযোগ করেছিলেন, অভিনেতা সোহম চক্রবর্তীর বিরুদ্ধে পুলিশ পদক্ষেপ করছে না।

টেকনো সিটি থানার বিরুদ্ধে অভিযোগ দায়ের করার আবেদন জানিয়েছিলেন রেস্তরাঁর মালিক। বিচারপতি অমৃতা সিনহার তাঁকে মামলা দায়েরের অনুমতি দিয়েছেন। অভিযোগ, ওই রেস্তোরাঁয় শুটিং করতে গিয়ে গাড়ি রাখা কে কেন্দ্র করে বিধায়কের সঙ্গে বচসা হয় মালিকের। কথাবার্তার মধ্যেই মালিককে চড় থাপ্পর মারেন বিধায়ক। থানায় অভিযোগ জানালেও কোনো পদক্ষেপ করেনি পুলিশ। শুক্রবার মামলার শুনানি।

চণ্ডীপুর বিধানসভা কেন্দ্রের বিধায়ক সোহম চক্রবর্তী। অভিনেতা সোহমের বিরুদ্ধে রেস্তরাঁর মালিককে বেধড়ক মারধরের অভিযোগ রয়েছে। সোহম চক্রবর্তী নিউটাউনের একটি রেস্তরাঁয় শ্যুটিং করছিলেন। সেখানে রেস্তরাঁর মালিকের সঙ্গে বিতণ্ডা শুরু হলে বিধায়ক তাঁকে লাথি ঘুঁসি মেরে বেধড়ক মারধর করে বলে অভিযোগ। রেস্তরাঁর মালিক থানায় অভিযোগ জানাতে গেলে উল্টে তাঁকে অভিযোগ নেই বলে মুচলেকায় সই করিয়ে বাড়ি পাঠিয়ে দেয় পুলিশ।

তারপরেই সংবাদ মাধ্যমে মুখ খোলেন রেস্তরাঁর মালিক।যদিও সোহম চক্রবর্তী সেই ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেছেন। এবং সংবাদ মাধ্যমেই তিনি বলেছিলেন েয হিট অফ দ্য মেমেন্টে তিনি সেটা করে ফেলেছেন। তার জন্য তিনি দুঃখিত বলেও জানিয়েছেন। গায়ে হাত তোলা তাঁর উচিত হয়নি বলেও মন্তব্য করেছেন বিধায়ক। তবে তিনি অভিযোগও করেছেন রেস্তরাঁর মালিক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম করে কুকখা বলছিলেন সেকারণে তিনি আরও রেগে গিয়েছিলেন।

সোহমের কীর্তির খবর প্রকাশ্যে আসতেই অভিষেক বন্দ্যোপাধ্যায় সোশ্যাল মিিডয়ায় বার্তা দিয়েছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি লিখেছিলেন জনপ্রতিনিধিদের আরও বৈশি ধৈর্যশীল এবং বিনয়ী হওয়া প্রয়োজন। কারণ তাঁরা জনতার রায় নিয়ে নির্বাচিত হয়েছেন। এদিকে সোহমের বিরুদ্ধে আবার অপহরণের অভিযোগ করেছেন বিজেপি নেতা শঙ্কুদেব পণ্ডা। তিনি অভিযোগ করেছেন অপহরণের অভিযোগও রয়েছে সোহমের বিরুদ্ধে। সেকারণে চণ্ডিপুরে প্রচারে যায়নি বিধায়ক।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!